করোনার বিরুদ্ধে লড়াইতে ত্রাণ তহবিলে ২ কোটি টাকা দিলেন দক্ষিণের অভিনেতা, হাত বাড়ালেন সানিও

বাংলাহান্ট ডেস্কঃ করোনাভাইরাস ( corona virus) নিয়ে সারা বিশ্ব তোলপাড়। দেশজুড়ে মহামারী। আতঙ্ক যেন কিছুতেই পিছু ছাড়ছে কারোর। দেশজুড়ে ক্রমশ ছড়িয়ে পড়ছে প্রাণঘাতী ভাইরাস করোনা। এই পরিস্থিতি থেকে বাঁচতে দেশের স্বাস্থ্যের পরিকাঠামো আরও উন্নত করার কাজ শুরু করেছে কেন্দ্র সরকার (central government)। ইতিমধ্যেই প্রধানমন্ত্রী স্বাস্থ্যখাতে বরাদ্দ বাড়িয়ে দেওয়ার কথা ঘোষণা করেছেন। তৈরি হয়েছে ত্রাণ তহবিল। যার যেটুকু সামর্থ্য, সেই তহবিলে দান করার আবেদন জানিয়েছেন প্রধানমন্ত্রী। এই পরিস্থিতিতে করোনায় আক্রান্তদের সাহায্যার্থে এগিয়ে এলেন সেলিব্রিটিরা। কপিল শর্মা ও সানি দেওল (Kapil Sharma and Sunny Deol) প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫০ লক্ষ টাকা করে দেওয়ার কথা ঘোষণা করেছেন।

203823bd a7a7 4e8f ab21 870528b4166a

টুইট করে কপিল শর্মা জানান, এই সময় সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। যার দরকার, তার পাশে দাঁড়াতে হবে। করোনা মোকাবিলায় তিনি প্রধানমন্ত্রীর  Prime Minister) ক্রাণ তহবিলে ৫০ লক্ষ টাকা দান করলেন। এরপরই কমেডিয়ান-অভিনেতা সবাইকে এই সময় ঘরে থাকার আবেদন জানান।

কপিল শর্মা ছাড়া সানি দেওলও প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ৫০ লক্ষ টাকা দিয়েছেন। কিন্তু অমিতাভ বচ্চন, শাহরুখ খান, সলমন খান, আমির খান, হৃতিক রোশন, শাহিদ কাপুর, অক্ষয় কুমারের মতো প্রথম সারির তারকারা একেবারে চুপ। তাঁদের তরফ থেকে এখনও পর্যন্ত কোনও অর্থ সাহায্যের কথা শোনা যায়নি। কিন্তু দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রি করোনা আক্রান্তদের পাশে দাঁড়িয়েছে।

corona 11110000

সুপারস্টার পবন (paban) কল্যাণ সরকারের ত্রাণ তহবিলে ২ কোটি টাকা দেওয়ার কথা ঘোষণা করেছেন। এর মধ্যে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে তিনি দান করেছেন ১ কোটি টাকা। বাকি ১ কোটি টাকার মধ্যে ৫০ লক্ষ টাকা দিয়েছেন অন্ধ্রপ্রদেশ ও ৫০ লক্ষ টাকা দিয়েছেন তেলেঙ্গানা (Telangana) সরকারের ত্রাণ তহবিলে। তাঁর থেকে অনুপ্রাণিত হয়ে অভিনেতা রাম চরণও করোনার ত্রাণ তহবিলে ৭০ লক্ষ টাকা দান করেছেন।

সম্পর্কিত খবর