করোনার বিরুদ্ধে লড়াইয়ে স্বাস্থ্যকর্মীদের এই নিরলস প্রচেষ্টাকে কুর্নিশ জানালেন লিওনেল মেসি।

এই মুহূর্তে বিশ্বজুড়ে করোনা ভাইরাস এক ভয়াবহ আকার ধারণ করেছে। করোনা মহামারির হাত থেকে সাধারণ মানুষকে রক্ষা করার দায়িত্ব গ্রহণ করেছেন ডাক্তার, নার্স এবং স্বাস্থ্যকর্মীরা। স্বাস্থ্যকর্মীরা দিন রাত জেগে সাধারণ মানুষের সেবায় নিযুক্ত হয়েছেন। আমেরিকা, ব্রিটেন ইতালিতে সাধারণ মানুষের চিকিৎসা করতে করতে স্বাস্থ্যকর্মীরাও আক্রান্ত হচ্ছেন, প্রাণ হারিয়েছে করোনা ভাইরাসের কারণে। কিন্তু তবুও তারা হাল ছাড়তে নারাজ, তাদের নিরলস প্রচেষ্টার উপরে ভরসা রেখেই প্রাণে বাঁচতে মরিয়া সাধারন মানুষ। এমন অবস্থায় ডাক্তার, নার্স এবং স্বাস্থ্য কর্মীদের মনোবল বাড়ানোর জন্য তাদের উদ্দেশ্য করে এক বিশেষ বার্তা দিলেন আর্জেন্টিনার ফুটবলার লিওনেল মেসি।

স্বাস্থ্য কর্মীদের আন্তরিকভাবে সম্মান এবং শ্রদ্ধা জানিয়ে লিওনেল মেসি বলেছেন এই খারাপ পরিস্থিতির মধ্যে যে সমস্ত স্বাস্থ্যকর্মীরা নিজেদের পরিবার, আত্মীয়স্বজন, স্বামী, স্ত্রী, সন্তানদের ছেড়ে আমাদের সেবায় নিযুক্ত হয়েছেন এবং প্রতিনিয়ত আমাদের সেবা করে চলেছেন তাদের সকলকে ধন্যবাদ জানাতে চায়। তারা আজ এই প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন বলে আমরা সুস্থ হতে পারছি এবং করোনার বিরুদ্ধে মোকাবিলা করতে পারছি।

1303032446d4b13c769b634bf712672be9ba3cec5e91da110e82d9916df7efa377ece1dbf

করোনা মোকাবিলা করার জন্য আগেই আর্থিক সাহায্য করেছেন লিওনেল মেসি। তিনি বার্সেলোনার একটি হাসপাতাল এবং আর্জেন্টিনার একটি স্বাস্থ্যকেন্দ্রে সমানভাবে ভাগ করে এক মিলিয়ন ইউরো আর্থিক সাহায্য করেছেন। এবার তিনি ডাক্তার, নার্স এবং স্বাস্থ্য কর্মীদের শ্রদ্ধা এবং সম্মান জানিয়ে তাদের উদ্বুদ্ধ করলেন।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর