মারা গেলেন যোগী আদিত্যনাথের পিতা, ভর্তি ছিলেন দিল্লীর AIIMS হাসপাতালে

বাংলাহান্ট ডেস্কঃ উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanath) সকাল থেকেই করোনা মোকাবিলার কাজে ব্যস্ত ছিলেন। লকডাউনের জন্য টিম ১১ -এর সঙ্গে আলোচনায় নিয়োজিত ছিলেন। কিন্তু তাঁর মধ্যে এক খারাপ এসে পৌঁছায় তাঁর কেছে। আজ সকাল ১০ টা বেজে ৪০ মিনিটে প্রয়াত হন যোগী আদিত্যনাথের পিতা আনন্দ সিং বিস্ত। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৮ বছর।

page 52

   

বার্ধ্যক্যজনিত কারণে যোগী আদিত্যনাথের পিতা অসুস্থ হওয়ায় তাঁকে গত ১৩ ই এপ্রিল দিল্লীর এইমসে ভর্তি করা হয়। সেখানে একটি বিশেষ ডাক্তারের দল তাঁর চিকিৎসার কাজে নিযুক্ত রয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে তিনি লিভার ও কিডনির সমস্যায় ভুগছিলেন। দিল্লীর এইমস হাসপাতালের এবি ৮ ওয়ার্ডে ভর্তি ছিলেন তিনি। চিকিৎসকদের একটি দল তাঁকে পর্যবেক্ষণও করছিল। শারীরিক অবস্থার অবন্নতির কারণে তাঁকে হাসপাতালের ভেন্টিলেটারেও রাখা হয়েছিল। কিন্তু প্রাণ হারালেন মুখ্যমন্ত্রীর পিতা।

প্রতিদিনের মতই লকডাউনের নিয়ম বিধি নিয়ে ব্যস্ত ছিলেন যোগী আদিত্যনাথ। কিন্তু তাঁর কাজের মধ্যেই পিতার মৃত্যু সংবাদ পেয়ে শোকের ছায়া নেমে আসে গোটা উত্তরপ্রদেশ জুড়ে। হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, সকাল ১০ টার আশেপাশে তাঁর শ্বাসপ্রশ্বাস চললেও, অল্প সময়ের মধ্যে তা বন্ধ হয়ে যায়। কিন্তু তাঁর কিছুক্ষণের মধ্যেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

শোনা যাচ্ছে তাঁর শবদেহ দিল্লীর এইমস থেকে তাঁর গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হবে। এবং সেখানেই তাঁর শেষকৃত্য সম্পন্ন করা হবে।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর