লকডাউনের মধ‍্যেই গ্রামে শুটিং, কলাকুশলীদের তাড়া করল ক্ষিপ্ত জনতা

বাংলাহান্ট ডেস্ক: লকডাউনে (lockdown) শুটিং (shooting) করতে গিয়ে গ্রামবাসীদের তাড়া খেলেন কলাকুশলীরা। গ্রামের অনেক বাসিন্দাই কলকাতা থেকে ফেরত আসার পর করোনায় আক্রান্ত হয়েছিলেন। এমতাবস্থায় কলকাতা থেকেই শর্টফিল্ম শুটিংয়ের জন‍্য একদল লোক গেলে তাদের তাড়া করে ক্ষিপ্ত জনতা।
এই ঘটনা বসিরহাটের গুলাইচন্ডী গ্রামের। ‘রক্তখাদক’ নামে একটি শর্টফিল্মের শুটিং হওয়ার কথা ছিল সেখানে। সোমবার সকালে শুটিং শুরু হতেই কলাকুশলীদের তাড়া করে উন্মত্ত গ্রামবাসীরা। প্রাণভয়ে আশেপাশের বাড়িতে লুকিয়ে পড়ে কলাকুশলীরা। পরে পুলিস গিয়ে তাদের উদ্ধার করে। ফিল্মের পরিচালক সহ বেশ কয়েকজনকে গ্রেফতার করা হয়েছে। বিপর্যয় মোকাবিলা আইন প্রয়োগ করা হয়েছে তাদের বিরুদ্ধে। যাদের বাড়িতে তারা লুকিয়েছিলেন সেই বাড়ির মালিকদেরও ভাড়া চাওয়ার অভিযোগে গ্রেফতার করেছে পুলিস।

lockdown 3
এই প্রসঙ্গে বসিরহাট জেলার পুলিস সুপার কঙ্করপ্রসাদ বাড়ুই জানান, শুটিংয়ের জন‍্য কোনও অনুমতিই নেয়নি তারা। জানা গিয়েছে, শনিবার কলাকুশলীদের ওই দলটি গুলাইচন্ডী গ্রামে আসে। রবিবার ঝড় বৃষ্টির জন‍্য শুটিং ভেস্তে যাওয়ায় সোমবার সকালে শুরু হয় শুটিং। সেই সময় অনেকেই দেখতে এসেছিলেন। শুটিং শুরু হতেই কলাকুশলীদের তাড়া করেন ওই গ্রামবাসীরা। প্রাণভয়ে সামনে যে সব বাড়ির দরজা খোলা পান সেখানেই লুকিয়ে পড়েন কলাকুশলীরা। পরে পুলিস গিয়ে তাদের উদ্ধার করে।
তবে এই লকডাউনের মধ‍্যে একাধিক গাড়িতে করে অতজনের টিম কিকরে গ্রামে গেল তার কোনও সদুত্তর দিতে পারেননি ওই শর্ট ফিল্মের পরিচালক বা পুলিস কেউই।

   
Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর