১৫ বছরের ছোট প্রেমিক! আগে নিজের বয়স লুকিয়ে রাখতেন সুস্মিতার বয়ফ্রেন্ড রোহমান

বাংলাহান্ট ডেস্ক: সুস্মিতা সেন (susmita sen) বলিউডে এখন ছবি না করলেও জনপ্রিয়তায় একেবারেই ভাঁটা পড়েনি এই বঙ্গ কন‍্যার। বরং যত দিন যাচ্ছে উত্তরোত্তর তা বৃদ্ধি পাচ্ছে। বছর ৪৪এর সুস্মিতা যেন ‘ওল্ড ওয়াইন’। বয়স যত বাড়ছে ততই পাল্লা দিয়ে বাড়ছে তাঁর গ্ল‍্যামার।
লকডাউনের সময় নিজের দুই মেয়ে ও বয়ফ্রেন্ড রোহমান শলের (rohman shawl) সঙ্গে বাড়িতেই বন্দি রয়েছেন। প্রায়ই নিজের থেকে ১৫ বছরের ছোট প্রেমিকের সঙ্গে ছবি, ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। নিজেদের প্রেমটা নিয়ে লুকোছাপা না করে সবার সামনেই নিয়ে এসেছেন তাঁরা।

f6d8c 65c69e96 c36d 40c6 95de 8baf725aac4b
সম্প্রতি সুস্মিতা জানান, আগে নিজের বয়স লুকিয়ে রাখতেন রোহমান। কারন তিনি অভিনেত্রীর থেকে ১৫ বছরের ছোট। সুস্মিতার বয়স ৪৪ বছর ও রোহমান ২৯ বছর বয়সী। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই বিষয়ে মুখ খোলেন সুস্মিতা। তাঁর কথায়, “প্রথমে কোনও কারনে ও নিজের বয়স লুকিয়ে রাখত। আমি জিজ্ঞাসা করতাম তোমার বয়স কত? তোমাকে দেখে বেশ কম বয়সী মনে হয়। আর ও বলত, তুমি আন্দাজ কর। পরে জানতে পারলাম ও আমার থেকে কতটা ছোট।”

   

https://www.instagram.com/p/CAsayOpBps5/?igshid=3ds7hevbaot

https://www.instagram.com/tv/B_ShrtmFB8u/?igshid=1q8eloppw4eo4

https://www.instagram.com/p/B-cY3_SB-bd/?igshid=1t2027044ajav

সুস্মিতা আরও বলেন, তিনি রোহমানকে খোঁজেননি বর‌ং রোহমানই তাঁকে খুঁজে নিয়েছে। এটা ভাগ‍্যে লেখা ছিল বলেই মনে করেন অভিনেত্রী। লকডাউনে এক সঙ্গেই রয়েছেন তাঁরা। মাঝে মাঝেই একসঙ্গে শরীরচর্চা করতেও দেখা যায় সুস্মিতা-রোহমানকে। রোহমান একজন মডেল।

https://www.instagram.com/tv/B-PJrHSBHaq/?igshid=1so8i2qwax9yd

https://www.instagram.com/p/B-CPgNWB9my/?igshid=q6oodlwu6rkn

এর আগে সুস্মিতা জানিয়েছিলেন, রোহমানের সঙ্গে নাকি তাঁর সাক্ষাৎ হওয়াটা খুবই অদ্ভূত ঘটনা। রোহমান তাঁকে সোশ্যাল মিডিয়ায় ম্যাসেজ পাঠিয়েছিলেন। সাধারনত অভিনেত্রী ম্যাসেজ দেখেন না কিন্তু ভাগ্যক্রমে সেদিন দেখেছিলেন। সেখান থেকেই আলাপ ও তা তারপর ধীরে ধীরে গড়ায় প্রেমে।

https://www.instagram.com/p/B8hYv8dhr0p/?igshid=lq2eqsr5gndb

https://www.instagram.com/p/B59tkA-B7LH/?igshid=109desr59niol

সুস্মিতা জানিয়েছেন, তাঁর দুই মেয়ে আলিশা ও রেনের সঙ্গেও বেশ ভালই বন্ধুত্ব রোহমানের। একসঙ্গে ছুটি কাটাতেও গিয়েছিলেন তাঁরা। এমনকি সুস্মিতার ভাইয়ের বিয়েতেও আমন্ত্রিত ছিলেন রোহমান। একসঙ্গে নাচতেও দেখা যায় তাঁদের। শোনা যাচ্ছে, এই বছরেই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন সুস্মিতা ও রোহমান। তবে এই বিষয়ে এখনও মুখ খোলেননি কেউই।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর