ফের এক মিথ‍্যা ফাঁস রিয়ার! ব‍্যাঙ্কক ট্রিপে সুশান্তের সঙ্গে ছিলেন সারা আলি খান

বাংলাহান্ট ডেস্ক: একের পর এক মিথ‍্যে ধরা পড়ছে রিয়া চক্রবর্তীর (rhea chakraborty)। সুশান্ত সিং রাজপুত (sushant singh rajput) মামলায় যত দিন যাচ্ছে ততই চাপের মুখে পড়ছেন তিনি। সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে রিয়া জানান, থাইল‍্যান্ড ট্রিপে শুধুমাত্র পুরুষ বন্ধুদের সঙ্গে গিয়েছিলেন সুশান্ত। কিন্তু এবার জানা গিয়েছে, সারা আলি খানও (sara ali khan) ট্রিপে অভিনেতার সঙ্গে ছিলেন।

সাক্ষাৎকারে রিয়া বলেন, কিং সাইজ জীবনযাপন করতে ভালবাসতেন সুশান্ত। প্রত‍্যেকের জন‍্য খরচ করতেন হাত খুলে। তাঁর সঙ্গে সম্পর্কে আসার আগে সমস্ত পুরুষ বন্ধুদের সঙ্গে থাইল‍্যান্ড ট্রিপে যান সুশান্ত। ৭০ লক্ষ টাকা সেই ট্রিপের পেছনে খরচ করেছিলেন অভিনেতা।

sushant singh rajput1 1597815475
এবার রিয়ার এই মন্তব‍্যের পরিপ্রেক্ষিতে মুখ খুলেছেন সুশান্তের প্রাক্তন অ্যাসিস্ট‍্যান্ট সাবির আহমেদ। এক সাক্ষাৎকারে তিনি জানান, ব‍্যাঙ্কক ট্রিপে সারাও ছিলেন তাঁদের সঙ্গে। সাবিরের কথায়, “আমরা সাতজন ছিলাম। সুশান্ত, সারা আলি খান, সিদ্ধার্থ গুপ্তা, কুশল জাভেরি, আব্বাস, সুশান্তের দেহরক্ষী মুস্তাক ও আমি। প্রমোশনের টিম, সারা ও দুজন স্টাফ মেম্বারের সঙ্গে এটা সুশান্তের ট্রিপ ছিল। ২০১৮র ডিসেম্বরে গিয়েছিলাম আমরা।”

এর আগে গুঞ্জন শোনা গিয়েছিল ‘কেদারনাথ’ মুক্তির পর ডেট করছিলেন সুশান্ত ও সারা। সম্প্রতি অভিনেতার আইনজীবী বিকাশ সিংও তা স্বীকার করেন। সাবির আরও জানান, ট্রিপে নিজেদের হোটেলের ঘরেই বেশি সময় কাটাতেন সুশান্ত ও সারা। তবে নির্ধারিত তারিখের আগেই ফিরে আসতে হয় তাঁদের। সুনামির সতর্কতার জন‍্য দ্বীপের যে হোটেলটি তাঁরা বুক করেছিলেন সেটি খালি করে দেওয়ার নির্দেশ আসে।

sara ali khan works with big directors 1200
সাবির আরও জানান, বাকিরা ভারতে ফিরে গেলেও তিনি ও সুশান্তের দেহরক্ষী আরও কয়েক সপ্তাহ সেখানে থেকে যান। তাঁদের সমস্ত খরচ দেন সুশান্তই। সুশান্তের ইউরোপ ট্রিপের উপর এখন নজর রয়েছে সিবিআইয়ের। জানা গিয়েছে, ওই ট্রিপে রিয়া ও তাঁর ভাই শৌভিকের গোটা খরচটাই দিয়েছিলেন সুশান্ত।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর