আজ লড়াইয়ে বিরাট বনাম রোহিত! কে দেবে কাকে টক্কর? দেখুন দুই দলের শক্তি এবং দুর্বলতা…

বাংলা হান্ট ডেস্কঃ আজ আইপিএলের দশম ম্যাচে নামতে চলেছে বিরাট কোহলির রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবং রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স। আজকের লড়াই এবারের আইপিএলের অন্যতম সেরা লড়াই। কারন আজ মুখোমুখি হতে চলেছে ভারতীয় ক্রিকেট দলের দুই মহারথী একজন ভারত অধিনায়ক বিরাট কোহলি অপরজন ভারতীয় ক্রিকেট দলের সহ অধিনায়ক রোহিত শর্মা।

এই দুটি দলই এবার আইপিএলে এখনো পর্যন্ত দুটি করে ম্যাচ খেলে ফেলেছে। দুটি দলই দুটি ম্যাচ খেলে একটিতে জয়লাভ করেছে এবং একটিতে হারতে হয়েছে। আইপিএলের উদ্বোধনী ম্যাচে চেন্নাই সুপার কিংসের কাছে হারতে হয়েছিল মুম্বাই ইন্ডিয়ান্সকে তবে তারপরই পরের ম্যাচে কলকাতা নাইট রাইডার্সকে হারিয়ে ঘুরে দাঁড়িয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। অপরদিকে নিজেদের প্রথম ম্যাচে হায়দ্রাবাদকে ধরাশায়ী করে দ্বিতীয় ম্যাচে পাঞ্জাবের কাছে হারতে হয়েছে বিরাট কোহলি রয়েল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু কে।

22058286553913ab935e5da5c182e68de66861e1954cab2cca88b8d32fedf6863530b2bf3

এবার আইপিএলে এই দুটি দলই বেশ শক্তিশালী। তবে আজকের ম্যাচে রোহিত শর্মার মুম্বাই ইন্ডিয়ান্স কিছুটা এগিয়ে থেকে শুরু করবে। কারণ মুম্বাইয়ের পেস বোলিং এবারের আইপিএলের অন্যতম সেরা পেস বোলিং। অপরদিকে এবার আইপিএলের প্রথম ম্যাচ থেকেই বিরাট কোহলির কাছে চিন্তা কারণ দলের পেস বোলিং। দুই দলের ব্যাটিং শক্তি বেশ মজবুত। কে কাকে টেক্কা দেবে বলা মুশকিল। অপরদিকে দুই দলেই রয়েছে বেশ কয়েকজন নামকরা স্পিনার। অর্থাৎ আজকে যে একটা অত্যন্ত হাড্ডাহাড্ডি ম্যাচ দেখবেন ক্রিকেটপ্রেমীরা তা বলাই বাহুল্য।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর