ছিঃ! খেলায় ধোনির খারাপ পারফরম্যান্স, তাই তার মেয়ে জ্বিভাকে ধর্ষণ করার হুমকি

বাংলা হান্ট ডেস্কঃ এবার আইপিএল একেবারে ভাল যাচ্ছেনা চেন্নাই সুপার কিংসের। বিশেষ করে চেন্নাই সুপার কিংস অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির। ব্যাটে যেমন রান পাচ্ছে না তেমনই অধিনায়ক হয়েও দলকে ম্যাচ জেতাতে ব্যর্থ ধোনি। এবার আইপিএলে চেন্নাই সুপার কিংসের হারের জন্য বেশ কয়েকদিন ধরে প্রবল সমালোচনার মুখে পড়তে হয়েছিল অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে। তবে এবার সমালোচনার সব কিছুকে ছাড়িয়ে গেল কলকাতা নাইট রাইডার্স এর কাছে চেন্নাই সুপার কিংসের হারের পর।

IMG 20201009 173933

ক্রিকেট হল ভদ্র লোকের খেলা। যে সমস্ত মানুষ ক্রিকেট ভালবাসেন তারাও ভদ্রলোক নামেই পরিচিত। কিন্তু ধীরে ধীরে এই ভদ্রলোকের খেলাকে অসভ্য অভদ্রে পরিণত করছে বেশ কিছু ফ্যান রুচি কুরুচিসম্পন্ন মানুষ। যারা নিজেদের ফ্যান বলে পরিচয় দিলেও আসলে তারা একজন অসভ্য কুরুচি সম্পন্ন মানুষ। ভারতীয় ক্রিকেটে কোন ক্রিকেটার ভালো খেলতে পারলে তার পরিবার, স্ত্রীকে গালিগালাজ অসভ্য ভাষা ব্যবহার করার রীতি বহুদিন ধরে চলে আসছে। তবে এবার কলকাতা নাইট রাইডার্স বনাম চেন্নাই সুপার কিংসের ম্যাচের পর সেই সমস্ত রীতিকে ছাড়িয়ে গেল।

IMG 20201009 173952

images 75 5

ধোনি ম্যাচ হেরেছে ধোনি খারাপ খেলেছে এর জন্য সরাসরি ধোনির ছয় বছরের কচি মেয়েকে রেপ করার হুমকি দেওয়া হল। এমন কাণ্ড ঘটেছে কেকেআর বনাম সিএসকে ম্যাচের পর। সেই ম্যাচের পর যখন চারিদিকে ধোনিকে নিয়ে সমালোচনা চলছে তখন একদল কুরুচিসম্পন্ন, নিচু মানসিকতার মানুষ সরাসরি মহেন্দ্র সিং ধোনির বাচ্চা মেয়েকে রেপ করার হুমকি দিল।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর