জিভাকে ধর্ষণের হুমকি, নিরাপত্তা বাড়ানো হল ধোনির ফার্ম হাউসে, মোতায়েন সাদা পোশাকের ফোর্স

বাংলা হান্ট ডেস্কঃ এবার আইপিএলে (IPL) নিজের ছন্দের ধারেকাছেও নেই চেন্নাই সুপার কিংসের (Chennai super kings) অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি (Ms dhoni)। প্রত্যেক ম্যাচেই ব্যাট হাতে ব্যর্থ হচ্ছেন তিনি সেই সঙ্গে দলও হারছে। আর ধোনির এই ক্রমাগত খারাপ পারফরম্যান্সের জন্য ধোনির পাঁচ বছরের মেয়ে জ্বিহাকে সরাসরি ধর্ষনের হুমকি দেওয়া হল। এমন নোংরা মানসিকতা প্রকাশ্যে আসায় বিষয়টি মোটেও হালকা ভাবে নিচ্ছে না ঝাড়খণ্ড পুলিশ।

এই মুহূর্তে আইপিএল খেলতে দুবাইয়ে রয়েছেন ধোনি। ধোনির স্ত্রী সাক্ষী এবং কন্যা জ্বিহা দুজনেই রয়েছেন রাঁচিতে ধোনির ফার্ম হাউসে। ধোনির মেয়েকে ধর্ষনের হুমকি দেওয়ায় এবার নিরাপত্তা বাড়ানো হল ধোনির ফার্ম হাউসে। রাঁচি পুলিশের তরফে আগের থেকে অনেক বেশি পরিমাণে পুলিশ মোতায়েন করা হয়েছে ধোনির বাড়ির সামনে সেই সঙ্গে রাঁচিতে ধোনির ফার্ম হাউসের সামনে পুলিশি টহলদারীও বাড়িয়ে দেওয়া হয়েছে।

659867 ms dhoni ziva dhoni

রাঁচি রুরালের এসপি নৌশাদ আলম সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, রাঁচিতে ধোনির ফার্ম হাউসের সামনে পুলিশি টহল বাড়ানো হয়েছে। পাশাপাশি মোতায়েন করা হয়েছে অনেক সাদা পোশাকের পুলিশ। এছাড়া রাঁচিতে ধোনির বাড়ির সামনে অনেক স্পেশাল ফোর্সও নিয়োগ করা হয়েছে যদি কোনো আপত্তিকর ঘটনা ঘটে তাহলে যাতে দ্রুত ব্যবস্থা নেওয়া যায়।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর