বরফে ঢাকা পাহাড়ের মাঝে ঘনিষ্ঠ অঙ্কিতা-ভিকি, প্রাক্তনকে বিদায় দিয়ে বর্তমানে মজলেন সুশান্তের প্রেমিকা

বাংলাহান্ট ডেস্ক: সোশ‍্যাল মিডিয়াতে বেশ সক্রিয় থাকেন প্রয়াত সুশান্ত সিং রাজপুতের (sushant singh rajput) প্রাক্তন প্রেমিকা অভিনেত্রী অঙ্কিতা লোখান্ডে (ankita lokhande)। পুরনো স্মৃতিকে পেছনে ফেলে এখন বর্তমানকে নিয়ে ব‍্যস্ত অঙ্কিতা। সুশান্তের মৃত‍্যুর পর কেটে গিয়েছে দীর্ঘ পাঁচ মাস। অন‍্যান‍্যদের মতো অঙ্কিতা নিজেও প্রাক্তনের স্মৃতি ভুলে বর্তমানের সঙ্গে ফের নিজের ব‍্যক্তিগত জীবনে ডুব দিয়েছেন।

সুশান্তের সঙ্গে বিচ্ছেদের পর এখন তাঁর জীবনে এসেছে ভিকি জৈন। প্রায়ই তাঁর সঙ্গে ছবি শেয়ার করতে দেখা যায় অঙ্কিতাকে। সম্প্রতি কয়েকটি ভ‍্যাকেশনের ছবি সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার ক‍রেছেন অঙ্কিতা। পাহাড়ে বরফের মধ‍্যে জিন্স, জ‍্যাকেট পরে চুটিয়ে আনন্দ করতে দেখা গিয়েছে অঙ্কিতা ও ভিকিকে। ক‍্যাপশনে অভিনেত্রী লিখেছেন, ‘ফিরে যাবে আবার?’

   

IMG 20201212 113127
সম্প্রতি ‘মণিকর্ণিকা’ ছবি থেকে নিজের অভিনীত চরিত্র ঝলকারি বাঈয়ের কিছু ছবি শেয়ার করেন অঙ্কিতা। রানি লক্ষ্মীবাঈয়ের ছদ্মবেশে তিনি যুদ্ধক্ষেত্রে যেতেন। এই ছবির হাত ধরেই বলিউডে প্রবেশ করেন অঙ্কিতা লোখান্ডে। লক্ষ্মীবাঈয়ের চরিত্রে ছিলেন কঙ্গনা রানাওয়াত।

https://www.instagram.com/p/CIqM09RBfu2/?igshid=mr9rebw6f5up

এর আগে সুশান্তের স্মৃতিতে একটি ভিডিও (video) সোশ‍্যাল মিডিয়ায় শেয়ার করেন অঙ্কিতা। নাচ প্র‍্যাকটিস করার একটি ভিডিও নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে শেয়ার করেন অভিনেত্রী। সুশান্তকে স্মরণ করে তিনি লেখেন, ‘এবার এটা পারফর্ম করা খুব আলাদা ও কঠিন। এটা কষ্টদায়ক’। জি সিনে অ্যাওয়ার্ডস ২০২০র জন‍্য এই নাচ প্র‍্যাকটিস করছেন অঙ্কিতা।

আসলে সুশান্ত ও অঙ্কিতার জনপ্রিয় সিরিয়াল ‘পবিত্র রিস্তা’র স্মৃতি আরো একবার উসকে দেওয়া হবে জি সিনে অ্যাওয়ার্ডসের মঞ্চে। তবে এবার অর্চনা মঞ্চে একা। মানব ওরফে সুশান্তকে মনে করেই এই দুঃখ প্রকাশ অঙ্কিতার। প্রয়াত অভিনেতাকে শ্রদ্ধাঞ্জলি দিতেই এই ভিডিও শেয়ার করেন তিনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর