সৎ ছেলে ইব্রাহিমকে নিয়েই সপরিবারে খ্রিস্টমাস ডিনারে করিনা, ভাইরাল হল ছবি

বাংলাহান্ট ডেস্ক: গতকাল, ২৪ ডিসেম্বর ছিল খ্রিস্টমাস ইভ। করিনা কাপুর খান (kareena kapoor khan) ও সইফ আলি খান (saif ali khan) মিলে এদিন সপরিবারে একটি ডিনার পার্টির আয়োজন করেন। নিজেদের মুম্বইয়ের বাড়িতে এই ডিনারের আয়োজন করেন তাঁরা। সেই ছবি ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়।

করিশ্মা কাপুর, ইব্রাহিম আলি খান, সোহা আলি খান, কুণাল খেমু সহ প্রায় গোটা কাপুর খান পরিবারই উপস্থিত ছিল এই ডিনারে। ডিনার টেবিলে বসে সকলকে ক‍্যামেরার দিকে তাকিয়ে হাসিমুখে পোজ দিতে দেখা যায়। করিনা নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেন সেই ছবি। সেই সঙ্গে অনুরাগীদের খ্রিস্টমাসের শুভেচ্ছাও জানান তিনি।

   

kareena kapoor bd 5 jpg
অতি সম্প্রতি মা করিনার সঙ্গে পাপারাৎজির ক‍্যামেরাবন্দি হয় তৈমুর। ক‍্যামেরা দেখেও করিনা কোনো মন্তব‍্য করেননি। কিন্তু তৈমুর হঠাতই পাপারাৎজির উদ্দেশে চেঁচিয়ে বলে, ‘নট অ্যালাউড’। করিনা তাকে নিজের সঙ্গে নিয়ে যাওয়ার চেষ্টা করেও ব‍্যর্থ হন। এই ভিডিও এখন ভাইরাল সোশ‍্যাল মিডিয়ায়।

https://www.instagram.com/p/CJMLL72JEkI/?igshid=achjzqe60w4b

প্রসঙ্গত, গত রবিবার, চার বছরে পা দিল করিনা কাপুর খান ও সইফ আলি খানের প্রথম সন্তান তৈমুর আলি খান। সেই উপলক্ষে করিনা ও সইফের ফরচুন হাইটসের অ্যাপার্টমেন্টে ঘরোয়া পার্টির আয়োজন করা হয়েছিল‌। প্রকাশ‍্যে এসেছে সেই পার্টির কিছু ছবি ও ভিডিও।

সকাল থেকেই বাড়িতে পার্টির আয়োজন করতে দেখা যায় সইফ করিনাকে। পাপারাৎজির ক‍্যামেরাবন্দি হন তাঁরা। পার্টিতে আমন্ত্রিত ছিলেন সোহা আলি খান, কুণাল খেমু, ইনায়া, তৈমুরের দাদু দিদা, মাসি করিশ্মা কাপুর, তাঁর ছেলে মেয়েরা ও তৈমুরের কয়েকজন বন্ধু বান্ধব।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর