মুখ্যমন্ত্রী মমতার দ্রুত আরোগ্য কামনায় পুজো দিলেন BJP নেত্রী অগ্নিমিত্রা

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্রুত আরোগ্য কামনায় এবার পুজো দিলেন কলকাতার সেলিব্রেটি নেত্রী, তথা আসনসোলের ভূমিকন্যা অগ্নিমিত্রা পাল। এদিকে যখন বুধবার নন্দীগ্রামে মমতার পায়ে চোট নিয়ে বিজেপি নেতৃবৃন্দরা রাজনৈতিক সহানুভূতি পাওয়ার চেষ্টা বলে কটাক্ষ করতে ব্যস্ত, তেমন সময় অগ্নিমিত্রার এহেন পদক্ষেপও যে যথেষ্ট বার্তাবাহি তা আর বলার জো রাখেনা।

এদিন মুখ্যমন্ত্রীকে হাসপাতাল থেকে ছাড়ার আগে বার্নপুর টাউন শিব মন্দিরে মুখ্যমন্ত্রীর দ্রুত আরোগ্য কামনায় পুজো দেন বিজেপির মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা। তিনি জানান, ‘মুখ্যমন্ত্রী দ্রুত সুস্থ হয়ে উঠে রাজনৈতিক ময়দানে হুইল চেয়ারে না, স্বাভাবিক ছন্দেই প্রচারে নামুন’। এর পাশাপাশি তিনি, নির্বাচনে বিজেপির বাংলা দখল করা নিয়ে শিবের কাছে মানত রেখেছেন বলেও জানান।

11 6

উল্লেখ্য, আসানসোলের ভূমিকন্যা অগ্নিমিত্রাকে এবার আসনসোল দক্ষিণের কেন্দ্র থেকে বিজেপির তরফে প্রার্থী করা হতে পারে বলে রাজনৈতিক মহলে গুঞ্জন শুনতে পাওয়া যাচ্ছে। তেমন টা হলে, আসানসোল দক্ষিণের তৃণমুল প্রার্থী সায়নী ঘোষ ও ডিজাইনার অগ্নিমিত্রার প্রতিদ্বন্দ্বীতা ঘিরে লড়াই জমজমাট হয়ে উঠবে তা বলাই বাহুল্য।

এদিন তারই ‘ইঙ্গিত’ দিয়ে সায়নীর শিবলিঙ্গে কন্ডোম পরানো নিয়ে কটাক্ষ ছুড়ে দেন অগ্নিমিত্রা। তিনি বলেন, হিন্দু ধর্মের অপমান করলেই প্রগতিশীল হওয়া যায়না। শিব পুজো দিয়ে তিনি ‘এদের’ ক্ষমাপ্রার্থনা করেন।

উল্লেখ্য, ২১-র মসনদে বসতে বিজেপি হিন্দু ভোট নিজেদের দিকে টেনে নিতে চাইলেও, বাম-কংগ্রেস ও আব্বাস সিদ্দিকীর দল আইএসএফ টার্গেট করছে সংখ্যালঘু ভোট। এরই মধ্যে মমতা বন্দ্যোপাধ্যায় আহত হওয়ার ঘটনায় রাজ্য রাজনীতি তোলপাড়।

সম্পর্কিত খবর