‘তোমাকে ছেড়ে এতদিন থাকতে হবে ভাবিনি’, ইউভানের থেকে দূরে মন কাঁদছে মা শুভশ্রীর

বাংলাহান্ট ডেস্ক: গত বছর করোনার (corona) হাত থেকে বেঁচে গেলেও এবারে শেষরক্ষা হয়নি। অতি সম্প্রতি করোনা আক্রান্ত হওয়ার খবর সোশ‍্যাল মিডিয়ায় জানিয়েছেন শুভশ্রী গাঙ্গুলী (subhashree ganguly)। গত বছর স্বামী রাজ চক্রবর্তী আক্রান্ত হয়েছিলেন করোনায়। সেই সময় অন্তঃসত্ত্বা শুভশ্রীকে নিয়ে চিন্তায় পড়েছিলেন সকলে। তবে অভিনেত্রীকে তখন ছুঁতে পারেনি করোনা। সম্পূর্ণ সুস্থ হয়ে আবার স্ত্রীর কাছে এসেছিলেন রাজ।

এবারে নির্বাচনের প্রচারের জন‍্য ব‍্যারাকপুরে রয়েছেন রাজ। ছেলে ইউভানকে (yuvaan) নিয়ে কলকাতায় একা শুভশ্রী। এদিকে করোনা পজিটিভ হওয়ার খবর পেতেই ইউভানকে নিজের থেকে দূরে সরিয়ে রেখেছেন অভিনেত্রী। সবে মাত্র সাত মাস পূর্ণ হয়েছে ছোট্ট ইউভানের। এই সময় যেখানে সবসময় মায়ের কোল ঘেঁষে তার থাকার কথা, সেখানে মায়ের থেকে দূরে সরিয়ে নিয়ে যাওয়া হয়েছে তাকে।

IMG 20210420 163813
বলা বাহুল‍্য ছেলেকে চোখের সামনে দেখতে না পেয়ে মন পাগল পাগল অবস্থা শুভশ্রী। একই ছাদের তলায় থেকেও ইউভানকে দেখার অনুমতি নেই তাঁর। আলাদা ঘরে শুভশ্রী রয়েছেন কোয়ারেন্টাইনে। ইউভানের যত্ন আত্তি করছে তার কেয়ার টেকার।

ইউভানকে দেখতে না পেয়ে তাই সোশ‍্যাল মিডিয়ার শরণাপন্ন হয়েছেন শুভশ্রী। ছেলের একটি মিষ্টি ছবি শেয়ার করে তিনি লিখেছেন, ‘তোমাকে ছেড়ে এতদিন থাকতে হবে কোনো দিন ভাবিনি।’ পোস্টের কমেন্ট বক্সে অনুরাগীরা তাঁর দ্রুত সুস্থতা কামনা করেছেন।

https://www.instagram.com/p/CN60jX5gt4g/?igshid=xdzip4cmgplm

প্রসঙ্গত, গতকালই সোশ‍্যাল মিডিয়ায় নিজের করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়ে অভিনেত্রী লেখেন, ‘আমি করোনা পজিটিভ। আমার ছেলে ইউভান সম্পূর্ণ সুস্থ রয়েছে তাঁর কেয়ারটেকারের কাছে। রাজ ব‍্যারাকপুরে রয়েছেন। আমি এই মুহূর্তে বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছি ও পরিবিরকে সুরক্ষিত রাখার সব রকম চেষ্টা করছি। দয়া করে মাস্ক পরুন, স‍্যানিটাইজ করুন ও সামাজিক দূরত্ব বজায় রাখুন। ভাইরাস আবার ফিরে এসেছে। সবাই সাবধানে থাকুন।’


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর