নির্বাচিত হয়েই কাজ নেমে পড়লেন, ব‍্যারাকপুরে স্টেডিয়াম বদলে কোভিড হাসপাতাল করছেন রাজ

বাংলাহান্ট ডেস্ক: ব‍্যারাকপুরে (barakpore) নতুন বিধায়ক নির্বাচিত হয়েই কাজে নেমে পড়েছেন পরিচালক রাজ চক্রবর্তী (raj chakraborty)। অতি সম্প্রতি নব নির্বাচিত বিধায়ক হিসাবে শপথ গ্রহণ করেছেন তিনি। এবার ব‍্যারাকপুরে স্টেডিয়ামকে বদলে কোভিড হাসপাতালে রূপান্তরিত করার সিদ্ধান্ত নিলেন রাজ।

ব‍্যারাকপুরের স্পোর্টস ফোরাম স্টেডিয়ামকে সেফ হোম বানানোর কথা আগেই ভাবা হয়েছিল। কিন্তু বর্তমানে দুরন্ত গতিতে বাড়তে থাকা করোনা সংক্রমণের দিকে তাকিয়ে সেই সিদ্ধান্ত বদল করা হয়। ওই স্টেডিয়ামকে সেমি কোভিড হাসপাতালে রূপান্তরিত করা যায় কিনা সেই বিষয়ে আলোচনায় বসেন রাজ।

raj chakroborty
ব‍্যারাকপুর পুরসভার চেয়ারম‍্যান, প্রিন্সিপ‍্যাল সেক্রেটারি, ফিন‍্যান্স ম‍্যানেজমেন্ট ও ডিস্ট্রিক্ট ম‍্যানেজমেন্টের সঙ্গে বৈঠকে বসেন রাজ। বিএন বোস হাপাতালের সুপারিন্টেডেন্টের সঙ্গে বৈঠক করা হয়। শেষমেষ স্টেডিয়ামকে বদলে মিনি করোনা হাসপাতালে পরিণত করার সিদ্ধান্ত নেওয়া হয়।

স্টেডিয়ামটিকে সেফ হোম বানানোর জন‍্য আগে থেকেই কুড়িটি বেড মজুত রাখা হয়েছিল। সেই সখ‍্যা বাড়িয়ে আরো দেড়শোটি বেড যোগ করা হয়েছে। সেই সঙ্গে অক্সিজেন হাব রাখার পরিকল্পনাও করা হয়েছে। খুব শীঘ্রই এই হাসপাতাল তৈরি হয়ে যাবে বলে মনে করা হচ্ছে।

প্রসঙ্গত, নির্বাচনের আগে আগেই মমতা বন্দ‍্যোপাধ‍্যায়ের সাহাগঞ্জের সভায় তৃণমূলে যোগ দেন রাজ চক্রবর্তী। ব‍্যারাকপুর বিধানসভা কেন্দ্রে তাঁকে প্রার্থী করা হয়। প্রথম বার রাজনীতিতে যোগ দিয়ে জয়ের মুখও দেখেছেন পরিচালক।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর