সবথেকে সফল ক্রিকেটারকে বাদ দিয়ে সর্বকালের সেরা আইপিএল একাদশ বাছলেন বাটলার, দেখুন পুরো দল

বাংলা হান্ট ডেস্কঃ দেশজুড়ে দ্রুতগতিতে করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ার কারণে মাঝপথেই এবারের আইপিএল স্থগিত করে দিতে বাধ্য হয় বিসিসিআই। আইপিএল স্থগিত হওয়ার পরই সমস্ত দেশি এবং বিদেশি ক্রিকেটাররা নিজের নিজের বাড়ি ফিরে গিয়েছেন। বাড়ি ফিরে গিয়েছেন ইংল্যান্ডের তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান জস বাটলার। বাড়ি ফিরেই আইপিএলের সর্বকালের সেরা একাদশ বেছে নিলেন বাটলার।

বাটলারের সর্বকালের সেরা আইপিএল একাদশের অধিনায়কের দায়িত্ব তুলে দেওয়া হয়েছে আরসিবি অধিনায়ক বিরাট কোহলির কাঁধে। এছাড়াও ওপেনিংয়ে রয়েছেন মুম্বাই ইন্ডিয়ান্সের ওপেনার রোহিত শর্মার ও বাটলার নিজেই। বাটলারের দলে চার জন বিদেশি ক্রিকেটার হলেন এবি ডিভিলিয়ার্স, কায়রন পোলার্ড, লাসিথ মালিঙ্গা এবং বাটলার নিজেই। তবে বাটলারের দলে জায়গা হয়নি মিস্টার আইপিএলের, যিনি দীর্ঘদিন ধরে ধারাবাহিকভাবে আইপিএলে দুর্দান্ত পারফরম্যান্স করে আসছেন সেই সুরেশ রায়নার। বাটলারের দলে জায়গা পেয়েছেন চেন্নাই সুপার কিংসের উইকেটরক্ষক ব্যাটসম্যান মহেন্দ্র সিং ধোনিও।

pjimage 2021 05 16T124329.765

এক নজরে দেখে নেওয়া যাক বাটলারের সর্বকালের সেরা আইপিএল একাদশ:
জস বাটলার, রোহিত শর্মা, বিরাট কোহলি (অধিনায়ক), এবি ডিভিলিয়ার্স, মহেন্দ্র সিং ধোনি, কায়রন পোলার্ড, রবীন্দ্র জাদেজা, হরভজন সিং, ভুবনেশ্বর কুমার, জাসপ্রিত বুমরাহ, লাসিথ মালিঙ্গা।


Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর