‘শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চাই’, বিবাহ বিচ্ছেদ রুখে দিলেন রোশন

বাংলাহান্ট ডেস্ক: শ্রাবন্তী চট্টোপাধ‍্যায়ের (srabanti chatterjee) সঙ্গে সংসার করতে চান রোশন সিং (roshan singh)। গত বছরে পুজোর আগে পরেই শ্রাবন্তী রোশন ও নুসরত নিখিল, এই দুই তারকা দম্পতির দাম্পত‍্য কলহ প্রকাশ‍্যে এসেছিল। দুজনেই সোশ‍্যাল মিডিয়ায় একে অপরকে আনফলো করেন। বাস্তব জীবনে আলাদা হয়েছিলেন আগেই। সম্প্রতি নিখিল জানিয়ে দিয়েছেন নুসরতের সঙ্গে বিবাহ বিচ্ছেদের প্রথম পদক্ষেপ নিয়ে নিয়েছেন তিনি। ভবিষ‍্যতেও চান না আর কোনো সম্পর্ক থাকুক।

কিন্তু বিবাহ বিচ্ছেদের কথায় বেঁকে বসেছেন রোশন। শ্রাবন্তীর সঙ্গে সংসার করতে চান তিনি। আদালতে গিয়েও এমনটাই জানিয়েছেন রোশন। হিন্দু বিবাহ আইনের ৯ নম্বর ধারার ‘রেস্টিটিউশন অফ কনজুগাল রাইটস’এর মাধ‍্যমে আপাতত বিবাহ বিচ্ছেদের আইনি প্রক্রিয়া রুখে দিয়েছেন তিনি।

Srabanti Chatterjee with Roshan Singh 2
সোশ‍্যাল মিডিয়ায় ঠারেঠোরে শ্রাবন্তীকে বারংবার কটাক্ষ করলেও শ্রাবন্তী ভাল থাকুক এমনটাই চেয়ে এসেছেন রোশন। এমনকি রাজনৈতিক জীবনে পা রাখার সময়েও স্ত্রীকে শুভেচ্ছা জানিয়েছিলেন তিনি। কিন্তু শ্রাবন্তীকে তিনি ছাড়তে চান না। সেই কারণেই আদালতের দ্বারস্থ হয়েছেন‌। অনেকে বলছেন, বিবাহ বিচ্ছেদের পরে খোরপোশ দেওয়ার ভয়ে এমন কাণ্ড করছেন রোশন।

তবে এই বিষয়ে রোশনের সাফ বক্তব‍্য, তাঁর শ্রাবন্তীর জীবনযাপনের জন‍্য একে অপরের টাকার প্রয়োজন নেই। তিনি শ্রাবন্তীর সঙ্গে এখনো সংসার করতে চান বলেই এই পদক্ষেপ নিয়েছেন। তিনি আরো জানিয়েছেন, আগামী জুলাই মাসে তাঁর আবেদনের ভিত্তিতে শ্রাবন্তীকে তলব করেছে আদালত। তবে এই বিষয়ে অভিনেত্রীর বক্তব‍্য এখনো জানা যায়নি।

এর আগেই তাঁকে যারা সুপারস্টার স্ত্রীর রোজগারের উপর নির্ভরশীল বলেছিলেন তাদের বিরুদ্ধে মুখ খোলেন রোশন।  তিনি জানান, ২০০৭ সালে এয়ালাইন্সের কেবিন সুপারভাইসারের কাজ শুরু করেন তিনি। সেই সময় তাঁর বেতন ছিল ২৩ হাজার ৫০০ টাকা। পাশাপাশি নিজের দুটো জিমও খোলেন রোশন। যদি শ্রাবন্তীর টাকার উপরেই তিনি নির্ভরশীল হতেন তবে এতদিনে তাঁকে না খেতে পেয়ে মরতে হত বলেও মন্তব‍্য করেন রোশন।

প্রসঙ্গত, রোশন সিংয়ের সঙ্গে তৃতীয় বার বিবাহবন্ধনে আবদ্ধ হন শ্রাবন্তী। তাও আবার চুপিসাড়ে। গুঞ্জন অনেক দিন আগে থেকেই শোনা যাচ্ছিল। তারপর রোশনের সঙ্গে চণ্ডীগড়ে গিয়ে সম্পূর্ণ পাঞ্জাবি রীতিতে বিয়ে করে নেন শ্রাবন্তী। এক বছর মাখো মাখো দাম্পত‍্য জীবনের পর প্রকাশ‍্যে আসে দুজনের বিবাদ।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর