জন্মদিনের প‍রেই জামাইষষ্ঠী, জব্বর খাওয়াদাওয়ার সঙ্গে বিশেষ উপহারও পেলেন গৌরব

বাংলাহান্ট ডেস্ক: বিয়ের পর প্রথম জন্মদিন (birthday), উপরন্তু আগামিকাল আবার জামাইষষ্ঠী। কাজেই সেলিব্রেশনের আনন্দ যে দ্বিগুণ তা আর বলার অপেক্ষা রাখে না। কথা হচ্ছে গৌরব চ‍্যাটার্জি (gourab chatterjee) সম্পর্কে। গত ডিসেম্বরেই দেবলীনা কুমারের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন গৌরব। বিয়ের পর এটাই তাঁর প্রথম জন্মদিন।

এই বিশেষ দিনে স্বামীকে আদরে, ভালবাসায়, উপহারে ভরিয়ে দিলেন দেবলীনা। জন্মদিনে গৌরবকে একটি বিশেষ উপহার দিয়েছেন তিনি। গৌরব যে সাইকেল চালাতে অত‍্যন্ত ভালবাসেন তা সকলেই জানেন। নেটমাধ‍্যমে প্রায়ই সাইকেল চালানোর ছবি, ভিডিও শেয়ার করতে থাকেন অভিনেতা। নিজের ‘সাইক্লিং গ‍্যাং’এর সঙ্গে শহরের রাস্তা চষে বেড়ান গৌরব দেবলীনা।

IMG 20210615 182625
তাই সাইকেল সংক্রান্ত কোনো উপহার ছাড়া গৌরবের জন্মদিন সম্পূর্ণ হয় কীভাবে? সেকথা মাথায় রেখেই স্বামীর পছন্দ মতো একটি উপহার দিয়েছেন দেবলীনা। গৌরবকে সাইক্লিং শু উপহার দিয়েছেন তিনি। মধ‍্যরাতে নিজের হাতে বানানো কেক কেটে শুরু হয়েছে গৌরবের জন্মদিনের সেলিব্রেশন।

Screenshot 2021 06 15 18 23 02 602 com.instagram.android
নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে এদিন একটি ভিডিও শেয়ার করেছেন দেবলীনা। সেখানে বাড়িতেই সাইকেলে চেপে চালানোর অভিনয় করছেন গৌরব। ভিডিওটি শেয়ার করে দেবলীনা লিখেছেন, ‘আপনারা প্রতিদিন ওকে সাইকেল চালাতে দেখেন নিখুঁত সাইক্লিং গিয়ার এবং প্রচণ্ড দ্রুত গতিতে। কিন্তু ও বাড়িতেও এটাই করে আর একমাত্র আমিই সেটা দেখি। শুভ জন্মদিন আমার পাগল বর, ভালবাসি।’

https://www.instagram.com/reel/CQIGuCbAFEp/?utm_medium=copy_link

আজ জন্মদিন, কাল আবার জামাইষষ্ঠী। তাই আজ থেকেই শ্বশুরবাড়িতে আমন্ত্রণ গৌরব দেবলীনার। মধ‍্যাহ্নভোজে পঞ্চব‍্যঞ্জন রেঁধে জামাইকে খাইয়েছেন  দেবলীনার মা দেবযানী কুমার। গৌরবের বাড়িতে গিয়েছে জামাইষষ্ঠীর বিশেষ তত্ত্ব। দেবলীনা জানিয়েছেন আগামিকাল শাড়ি পরে গৌরবকে সঙ্গে নিয়ে বাড়ি যাবেন তিনি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর