মুখে মাখামাখি মাংসের ঝোল, ছোট্ট নীলের ছবি দেখে হেসে কুটিপাটি নেটজনতা

বাংলাহান্ট ডেস্ক: মুখে চারপাশে লেগে রয়েছে মাংসের ঝোল, সামনের থালাতেও রাখা দু তিন পিস মাংস। বেশ বোঝা যাচ্ছে সেগুলো খাওয়ার ফাঁকেই তোলা হয়েছে ছবিটি। মুখের ভাবখানা এমন যেন তাঁকে জোর করে পোজ দিতে বলা হয়েছে। অভিনেতা নীল ভট্টাচার্য্যের (neel bhattacharya) ছোটবেলার এই ছবি নিয়েই আপাতত মজে রয়েছে নেটজনতা।

সম্প্রতি ছোটবেলার একটি ছবি শেয়ার করেন ‘কৃষ্ণকলি’ অভিনেতা। ক‍্যাপশনে তিনি লেখেন, ‘উইনার উইনার চিকেন ডিনার’। ছবিটি শেয়ার করা মাত্রই ভালবাসা দেখাতে শুরু করে নেটনাগরিকরা। অনেকেই লেখেন, মিষ্টি বাচ্চাটা এখন টেলিপাড়ার অন‍্যতম হ‍্যান্ডসাম ও জনপ্রিয় অভিনেতা হয়ে উঠেছেন। ৩১ হাজার লাইক পড়েছে নীলের এই ছবিতে।

   

IMG 20210701 195351
অভিনয় ইন্ডাস্ট্রির পাশাপাশি সোশ‍্যাল মিডিয়াতেও দারুন জনপ্রিয় নীল। ইনস্টাগ্রামে তাঁর অনুরাগীর সংখ‍্যা ৬ লক্ষ পেরিয়েছে। মাঝে মধ‍্যে রিল ভিডিও দিয়েও অনুগামীদের মন জয় করেন নীল। গত বছর নীল তৃণার বিয়ে নিয়ে অনুরাগীদের উত্তেজনা ছিল চোখে পড়ার মতো। কর্তা গিন্নি বিয়ের আগের মতোই এখনো পাল্লা দিয়ে রিল ভিডিও বানান।

এই মুহূর্তে কৃষ্ণকলি সিরিয়ালে অভিনয় করছেন নীল। কিন্তু শোনা যাচ্ছে খুব শীঘ্রই সিরিয়াল থেকে বিদায় নিতে চলেছেন অভিনেতা। সম্প্রতি দেখানো প্রোমোতেও মিলেছে তেমনি আভাস। সেখানে দেখা গিয়েছে, শ‍্যামার সঙ্গে মঞ্চে গান গাইতে উঠেছে নিখিল। তখনি আড়াল থেকে কেউ গুলি করে নিখিলকে।

https://www.instagram.com/p/CQvGLs2rIvl/?utm_medium=copy_link

গল্পের নায়কের মৃত‍্যু হলে বড়সড় একটা টুইস্ট তো আসবেই। সূত্রের খবর, ইতিমধ‍্যেই অন‍্য একটি সিরিয়ালে অভিনয়ের জন‍্য হ‍্যাঁ বলে দিয়েছেন নীল। প্রোমো শুটও শুরু হয়ে গিয়েছে। তাই শ‍্যামা নিখিলের জুটি ভেঙে গেলেও নীল অনুরাগীদের বেশি মন খারাপ করার কারণ নেই।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর