দাপুটে IPS অফিসার থেকে তৃণমূল বিধায়ক, দীর্ঘদিনের লড়াই শেষে হার মানলেন সুলতান সিং! শোকপ্রকাশ মুখ্যমন্ত্রীর

বাংলা হান্ট ডেস্কঃ একদা ছিলেন রাজ্যের দাপুটে IPS অফিসার। অবসরের পর মমতা বন্দ্যোপাধ্যায়ের অনুপ্রেরণায় যোগ দেন তৃণমূলে। ঘাসফুল শিবিরের টিকিটে বালি থেকে বিধায়কও হয়েছিলেন তিনি। আর এখন সংসারের মায়া কাটিয়ে চিরবিদায় জানালেন সুলতান সিং।

২০১১ সালে বালি থেকে তৃণমূলের প্রার্থী হয়েছিলেন প্রাক্তন পুলিশকর্তা। তাঁর আগে একবার লোকসভা নির্বাচনেও লড়েছিলেন তিনি। হাওড়া কেন্দ্র থেকে লোকসভা নির্বাচনে লড়াই করে সফলতা হাসিল না করতে পারলেও ২০১১-এর বিধানসভা নির্বাচনে জয়ী হন তিনি। যদিও, ২০১৬ সালে ওনাকে আর প্রার্থী করেছিল না তৃণমূল।

   

শারীরিক অসুস্থতার কারণে রাজনীতি থেকে সরে দাঁড়িয়েছিলেন প্রাক্তন বিধায়ক তথা আইপিএস অফিসার সুলতান সিং। রবিবার সকালে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন তিনি। প্রাক্তন বিধায়কের মৃত্যুতে টুইটারে শোক প্রকাশ করেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

হাসপাতাল থেকে সুলতান সিংয়ের নিথর দেহ তাঁর সল্টলেকের বাড়িতে নিয়ে যাওয়া হয়। ওনাকে শেষ শ্রদ্ধা জানাতে সেখানে যান রাজ্যের দমকল মন্ত্রী সুজিত বসু। দীর্ঘদিন ধরে ক্যানসারের মতো রোগের সঙ্গে লড়াই করে অবশেষে হার মানলেন তিনি।

ad2
Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর