রাহুল, মায়াঙ্ককে অপমান! বিরাট-শাস্ত্রীর ওপর রেগে আগুন কপিল দেব

বাংলা হান্ট ডেস্কঃ এই মুহূর্তে ইংল্যান্ড সফরে রয়েছে ভারতীয় টেস্ট দল। কয়েকদিন পরেই ইংল্যান্ডের বিরুদ্ধে পাঁচ ম্যাচের টেস্ট সিরিজ শুরু হতে চলেছে ভারতের তবে তার আগেই গুরুতর চোট পেয়ে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন ভারতীয় দলের তরুণ ওপেনার শুভমান গিল। তারপর থেকেই শুভমান গিলের পরিবর্তে রোহিত শর্মার সঙ্গে কে ওপেন করবেন, এই নিয়ে প্রবল চিন্তায় রয়েছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি এবং হেড কোচ রবি শাস্ত্রী।

PTI8 16 2019 000111B

কয়েকদিন ধরেই ভারতীয় ক্রিকেট মহলে কান পাতলে শোনা যাচ্ছে শুভমান গিলের চোটের কারণে সুযোগ চলে আসতে পারে পৃথ্বী শ’র কাছে। অর্থাৎ এই মুহূর্তে শ্রীলঙ্কা সফরে থাকা পৃথ্বীকে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজে ডেকে নিতে পারেন ভারতীয় টিম ম্যানেজমেন্ট। এমনটাই গুঞ্জন চলছে। আর ভারতীয় টিম ম্যানেজমেন্টের এমন সিদ্ধান্তের তীব্র বিরোধিতা করলেন বিশ্বকাপ জয়ী প্রথম ভারত অধিনায়ক কপিল দেব।

Kapil Dev and Virat Kohli

কপিল দেবের মতে, শুভমান গিল চোট পাওয়ার পরেও ভারতীয় দলে আরও অনেক তারকা ওপেনার রয়েছে। ভারতীয় দলে রয়েছে কে এল রাহুল, মায়াঙ্ক আগারওয়াল এর মত ওপেনার। এছাড়াও রিজার্ভ টিমে রয়েছে অভিমুন্য ঈশ্বরনের মতো ঘরোয়া ক্রিকেটে ঝুড়ি ঝুড়ি রান করা ওপেনার। আর এদের বাদ দিয়ে শ্রীলঙ্কা সফর থেকে পৃথ্বীকে যদি ডাকা হয় তাহলে এই ক্রিকেটারদের অপমান করা হবে বলেই মনে করেন কপিল দেব।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর