ছাগলের গায়ে ‘ওম’ এবং ‘মহাম্মদের’ চিহ্ন, দাম উঠল কয়েক লক্ষ টাকা! শোরগোল গোটা রাজ্যে

বাংলা হান্ট ডেস্কঃ কখনও কখনও এমন কিছু ঘটনা সামনে আসে যা হঠাৎ করে দেখলে চমকে যেতে হয়। তবে হ্যাঁ আসল কথাটি হলো দৃষ্টিভঙ্গি। এবার উত্তর প্রদেশ থেকে সামনে এলো এমনই এক আজব ঘটনা যা এক লহমায় আপনাকেও চমকে দিতে পারে। উত্তরপ্রদেশের গাজরুলা থেকে কিছু দূরে খেয়ালীপুর গ্রামে এমন একটি ছাগল পাওয়া গেছে রীতিমত অবাক করে দেয়।

কারণ এই ছাগলটির গায়ের দুদিকে রয়েছে দুই ধর্মের বিখ্যাত দুই চিহ্ন। এক দিকের চিহ্নটি হিন্দু ধর্মের ওমের মত দেখতে অন্যদিকে চিহ্নটি নির্দেশ করে মুসলিম ধর্মের মহম্মদকে। না এই ছাগলটির গায়ে এই ধরনের চিহ্ন কেউ এঁকে দেয়নি। বরং তার গায়ের দুই রঙের মেলবন্ধন এমন যার দরুন তৈরি হয়ে গিয়েছে এই দুই চিহ্নের মতো আকার।

   

গ্রামবাসীরা ঘটনাটি আবিষ্কার করতেই এখন রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। এমনকি দিল্লি থেকে অনেকেই এই গ্রামে পৌঁছেছেন ছাগলটিকে কেনার জন্য। এর জন্য এক লাখ টাকা দাম দিতেও রাজি আছেন তারা। যদিও ছাগলটির মালিক এই ছাগলটার জন্য ১১ লক্ষ টাকা দাম ঠিক করেছেন।

IMG 20210708 150919

আর কিছুদিনের মধ্যেই আসতে চলেছে বকরি ঈদ। এ সময় আনন্দের সঙ্গে অনুষ্ঠান পালন করে থাকেন মুসলিম ভাইরা। এই অনুষ্ঠানে মাংস খাওয়ার রীতি রয়েছে। শেষ পর্যন্ত এই ছাগলটি এখন কত দামে বিকোয় সেটাই দেখার। এমনকি ছাগলের মালিক ছাগলটির গায়ে নিজের ফোন নাম্বারও লিখে দিয়েছেন এই সূত্র ধরে যদি কেউ তার সাথে যোগাযোগ করতে চায় সেই কারণে।

 

Avatar
Abhirup Das

সম্পর্কিত খবর