৩৬ লক্ষ টাকা দাম উঠেছে, কিন্তু মালিক চাইছে ১ কোটি টাকা! কুরবানির আগে নাম কামাচ্ছে মহারাষ্ট্রের ছাগল

বাংলাহান্ট ডেস্কঃ বর্তমান সময়ে মহারাষ্ট্রের (Maharashtra) বুলধানা জেলায় টাইগার নামে একটি ছাগল সংবাদ শিরোনামে উঠে এসেছে। এই ছাগলের গল্প শুনে, এর গুণের বহার দেখতে দূরদূরান্ত থেকে মানুষ ছুটে আসছেন। এই ছাগলটি বিক্রির জন্য এখনও অবধি ৩৬ লক্ষ টাকা দাম উঠলেও, টাইগারের মালিক ১ কোটি টাকা দাবি করেছেন।

সূত্রের খবর, টাইগারের গুণাগুণ সম্পর্কে প্রথমে তাঁর মালিকও বিশেষ কিছু জানতেন না। বকরিদের আগে যখন টাইগারের মালিক তাঁকে বিক্রি করতে বাজারে নিয়ে গিয়েছিলেন, তখন ছাগলের দাম উঠেছিল ৩৬ লক্ষ টাকা। কিন্তু এত দাম শুনে টাইগারের মালিক তাঁকে বিক্রি না করে, বাড়ি ফিরিয়ে নিয়ে আসেন।

vjvcvcv

বর্তমানে টাইগারের মালিক দাবি করছেন, ‘যদি এই ছাগলের দাম ৩৬ লক্ষ টাকা পর্যন্ত উঠতে পারে, তাহলে এটি আমি ১ কোটি টাকার নীচে এটিকে বিক্রি করব না। যদি কেউ এই ছাগলটির জন্য ১ কোটি টাকা দেয়, তাহলেই আমি তাঁর কাছে এই ছাগল বিক্রি করব’।

টাইগারের বিশেষ গুণ হল এটি খুবই শক্তিশালী একটি ছাগল। যাকে সামলাতে দুজন শক্তিশালী মানুষের প্রয়োজন হয়। আর সবথেকে বড় কথা হল, এই টাইগারের গায়ে জন্ম থেকেই ‘আল্লাহ্‌’ লেখা রয়েছে। আর সেই কারণেই এই ছাগল এত জনপ্রিয় হয়েছে। সর্বশেষ পাওয়া খবর অনুযায়ী, এই ছাগলের শেষ দাম উঠেছে ৫১ লক্ষ টাকা।

Avatar
Smita Hari

সম্পর্কিত খবর