রাজের সঙ্গে দিদির বিয়ে হওয়ায় ভেঙে পড়েছিলেন শমিতা, এক মাস অবসাদে ভুগেছিলেন শিল্পার বোন

বাংলাহান্ট ডেস্ক: স্বামীর কেলেঙ্কারির জন‍্য ফাঁপড়ে পড়েছেন অভিনেত্রী শিল্পা শেট্টি (shilpa shetty)। পর্ন ব‍্যবসার অভিযোগে গ্রেফতার হয়েছেন স্বামী রাজ কুন্দ্রা (raj kundra)। এখনো পর্যন্ত রাজের ব‍্যবসায় শিল্পার কোনো প্রত‍্যক্ষ যোগের প্রমাণ পাওয়া না গেলেও কটাক্ষের শিকার হতে হচ্ছে অভিনেত্রীকে। তবে অনেককেই নিজের পাশে পেয়েছেন শিল্পা। এর মধ‍্যে বোন শমিতা শেট্টি (shamita shetty) একজন।

যতই কেচ্ছা কেলেঙ্কারি হোক না কেন তিনি যে দিদি ও জামাইবাবুর পাশেই রয়েছেন তা স্পষ্ট বুঝিয়ে দিয়েছেন শমিতা। তবে নেটমাধ‍্যমে এখন শেট্টি-কুন্দ্রা পরিবারের এমন কিছু পুরনো ভিডিও ভাইরাল হচ্ছে যার জেরে ট্রোলড হতে হচ্ছে তাঁদের। এমনি একটি ভিডিওতে শমিতাকে বলতে শোনা যাচ্ছে রাজের সঙ্গে শিল্পার বিয়ে হওয়ায় অবসাদে চলে গিয়েছেন তিনি।

raj kundra shilpa
আসলে শমিতা জানান, ছোট থেকেই দিদি শিল্পা ছিল তাঁর বন্ধুর মতো। একসঙ্গে বেড়ে উঠেছেন দুজন। তাই রাজকে বিয়ে করে শিল্পা চলে গেলে খুব একা একা লাগত শমিতার। দিদির কথা মনে পড়ত তাঁর। তাই রাজ ও শিল্পার বিয়েতে আনন্দ করলেও তারপর এক মাসের জন‍্য অবসাদগ্রস্থ হয়ে পড়েছিলেন শমিতা। কপিল শর্মা শো তে এসে এই তথ‍্য ফাঁস করেছিলেন তিনি।

রাজও অবশ‍্য কম যান না‌। স্ত্রী এবং শ‍্যালিকাকে পাশে বসিয়েই সর্বসমক্ষে তিনি স্বীকার করেছিলেন শ‍্যালিকার বেশি ভক্ত তিনি। কারণ শিল্পা নাকি খুব ঘরোয়া। সন্ধ‍্যা সাতটার মধ‍্যেই রাতের খাবার খেয়ে বই পড়ে ঘুমাতে চলে যান। আর তখনি শ‍্যালিকাকে ফোন করেন রাজ। শিল্পা ঘুমিয়ে পড়লেই শমিতার সঙ্গে সারা রাত তিনি পার্টি করেন বলে জানিয়েছিলেন রাজ। এই ভিডিও ফের ভাইরাল হতেই সমালোচনার শিকার হয়েছেন রাজ কুন্দ্রা।

shilpa shetty and shamita 1525935696
জামাইবাবুর পর্ন কেলেঙ্কারি কাণ্ডে নাম উঠেছিল শ‍্যালিকা শমিতারও। এক সময় পর্ন কাণ্ডে জেল খাটা অভিনেত্রী গেহানা বশিষ্ঠ দাবি করেন, রাজ নাকি শমিতাকেও নিজের ছবিতে অভিনয় করার প্রস্তাব দেন। বলিফেম নামে একটি নতুন অ্যাপ লঞ্চ করার ইচ্ছা ছিল রাজের, যেখানে ভিডিও, মিউজিক ভিডিও, ছবি, ওয়েব সিরিজ দেখা যাবে।

এই অ্যাপেরই একটি ছবিতে শ‍্যালিকা শমিতাকে অভিনয়ের প্রস্তাব দেন রাজ। গেহানা বলেন, তাঁর গ্রেফতারির কিছু দিন আগেই রাজের অফিসে গিয়ে একথা তিনি জানতে পারেন। উপরন্তু শমিতাকে পরিচালনা করার দায়িত্বও নাকি তাঁর উপরেই দিয়েছিলেন রাজ। তবে অ্যাপটিতে সিনেমা, সিরিজের পাশাপাশি পর্ন ভিডিও দেখারও ব‍্যবস্থা ছিল কিনা তা জানাননি গেহানা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর