শোয়ের পর মুম্বইয়ে একই সঙ্গে থাকতে চলেছেন পবনদীপ-অরুণিতা! ফাঁস করলেন ইন্ডিয়ান আইডল প্রতিযোগী

বাংলাহান্ট ডেস্ক: কিছুদিন আগেই শেষ হয়েছে ‘ইন্ডিয়ান আইডল ১২’র (indian idol) সফর। বিজয়ীর শিরোপা পেয়েছেন পবনদীপ রাজন (pawandeep rajan)। দ্বিতীয় স্থানে অরুণিতা কাঞ্জিলাল (arunita kanjilal)। কিন্তু শো শেষ হলেও এই দুই প্রতিযোগীর ব‍্যাপারে কৌতূহলের নিরসন এখনো হয়নি নেটিজেনদের। অনস্ক্রিনে দুজনের রসায়ন নিয়ে আগেই নানান জল্পনা কল্পনা শোনা গিয়েছিল। অরুণিতা সেসব উড়িয়ে দিলেও সম্প্রতি আরেক প্রতিযোগী মহম্মদ দানিশের এক মন্তব‍্যে ফের নড়েচড়ে বসেছে নেটনাগরিকরা।

ইন্ডিয়ান আইডল ১২ র টপ ৬ ফাইনালিস্টদের মধ‍্যে দানিশও একজন। তিনি সম্প্রতি ফাঁস করেছেন এক গোপন তথ‍্য। অরুণিতা ও পবনদীপ নাকি এবার মুম্বইয়ে একই বিল্ডিংয়ে ফ্ল‍্যাট নেওয়ার পরিকল্পনা করছেন। গ্র‍্যান্ড ফিনালের আগেই এক সংবাদ মাধ‍্যমের সঙ্গে সাক্ষাৎকারে একথা জানিয়েছিলেন দানিশ।

pawandeeprajansong 1627054646
তিনি বলেন, “আমাদের পরিকল্পনা রয়েছে সকলেই একসঙ্গে থাকব। আমরা আলাদা আলাদা রাজ‍্য থেকে এসেছি। কিন্তু এখন আমরা একটা পরিবারের মতো। তাই সবাই একই বিল্ডিংয়ে ফ্ল‍্যাট নেওয়ার সিদ্ধান্ত নিয়েছি। এই বন্ধুত্ব আমরা শেষ পর্যন্ত রাখব। যেন কখনো আমাদের এই বন্ধুত্ব ভাঙতে না পারে।”

পবনদীপ ও অরুণিতার সম্পর্কের গুঞ্জনের ব‍্যাপারে প্রশ্ন করা হলে দানিশ সাফ জানান, তাঁরা এ বিষয়ে খুব বেশি নজর দেন না। তবে অরুণিতা পবনদীপ দুজনেই খুব ভাল বন্ধু। ভবিষ‍্যতেও যেন এমনটাই থাকে বলে প্রার্থনা করেছেন দানিশ। প্রসঙ্গত, চলতি সিজনের সেরার পুরস্কার পেয়েছেন উত্তরাখণ্ডের প্রতিযোগী পবনদীপ রাজন। ২৫ লক্ষ টাকার আর্থিক পুরস্কার পেয়েছেন তিনি। অপরদিকে বনগাঁর মেয়ে অরুণিতা কাঞ্জিলাল রয়েছেন দ্বিতীয় স্থানে। তৃতীয় স্থান পেয়েছেন সায়লি কাম্বলে। তাঁরা দুজনেই ৫ লক্ষ টাকা করে পুরস্কার পেয়েছেন।


Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর