রাজনীতি ছাড়ার পর টালিগঞ্জে বিপুল ভোটে হার নিয়ে বিস্ফোরক বাবুল সুপ্রিয়

বাংলা হান্ট ডেস্কঃ প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় ইতিমধ্যেই দল ত্যাগ করলেও তিনি জানিয়েছেন, সাধারণ মানুষের কথা মাথায় রেখে সাংসদের কাজ চালিয়ে যাবেন তিনি। সেই সূত্র ধরেই এখনও তিনি আসানসোলের সংসদ। রাজনীতির সাথে সাথে ফেসবুকে নিজের মতামত খোলাখুলি জানাতেও তাকে দেখা গিয়েছে বারবার। এদিনও ফের একটি ফেসবুক পোস্টের মাধ্যমে বিধানসভা ভোটে নিজের টালিগঞ্জ পর্বের কথা খুলে লিখলেন বাবুল। কেন্দ্রীয় মন্ত্রী থাকাকালীনই একুশের বিধানসভা নির্বাচনে টালিগঞ্জ থেকে দাঁড়িয়ে ছিলেন বিজেপির এই অন্যতম প্রধান মুখ। কিন্তু তৃণমূল নেতা অরূপ বিশ্বাসের কাছে পরাজিত হন তিনি। আজ সেই পর্বের কথাই খুলে বললেন বাবুল।

কেন এতদিন পর হঠাৎ এ বিষয়ে কথা বলছেন তাও এদিন জানিয়েছেন তিনি। তিনি লেখেন, ”রাজনীতি-পরবর্তী-জীবনে’ প্রবেশ করার পথে মোট পাঁচটি বিষয় নিয়ে লিখবো বলে ঠিক করেছিলাম। চারটি বিষয় নিয়ে already লিখেছি, পাঁচ নম্বর বিষয়, ‘টালিগঞ্জ’ নিয়ে একদম শেষে লিখব ভেবেছিলাম – আজ লিখছি আর এটাই ‘শেষ-পর্ব’।” সাথে সাথেই তিনি স্পষ্ট জানান, “টালিগঞ্জকে অযথা দোষ দেবেন না – আমি কোনো ভাবেই মনে করিন তাঁরা আমাকে ৫০০০০ ভোটে হারানোর জন্য ভোট দিয়েছেন। ওখানে মানুষ আমাকে প্রচুর ভোট দিয়েছেন কিন্তু ভোট গণনাটা আমাদের নতুন ছেলেরা সামলাতে পারেনি।”

   

নিজের এই যুক্তির স্বপক্ষে সেদিনের একটি ফেসবুক ভিডিওর কথাও তুলে ধরেছেন তিনি। সেই ভিডিওটি শেয়ার করে আজ তিনি লেখেন, “Just তিন রাউন্ডের পরে আমার পোস্ট করা video-টা আজ এই লেখাটির সাথে আপনাদের সাথে শেয়ার করছি ! কটার সময়ে পোস্টটা করেছি সেটাও দেখে নিতে পারেন আপনারা !” সেদিনও কার্যত গণনায় কারচুপির দাবি তুলেছিলেন বাবুল সুপ্রিয়। আর আজও তার ফেসবুক পোস্টে ফের একবার নিজের সেদিনের মন্তব্যকেই ফিরিয়ে আনলেন তিনি।

https://www.facebook.com/195086033867546/posts/4438940936148680/

তার পরিষ্কার দাবি, “‘ওরা ওদের সবটুকু দিয়েছে কিন্তু শাসকদলের ‘Experienced গনণা specialist’ দের সাথে গনণা-কেন্দ্রের ঘরগুলির ভেতরে মোকাবিলা করতে পারেনি। এবং শাসকদলের এই ‘Experienced গনণা Specialist’ সাথে Dummy প্রার্থী Counting-Agent হিসেবে যে বিপুল সংখ্যক দুষ্কৃতী ভেতরে ঢুকেছিল, তাদের সামলাতে পারেনি। শুধু টালিগঞ্জ নয়, পুরো বাংলা জুড়ে বেশিরভাগ গণনা কেন্দ্রে একই ঘটনা ঘটেছিলো !!!”

 

ad2
Avatar
Abhirup Das

সম্পর্কিত খবর