পাশে নেই স্বামী রাজ, বিঘ্ন দূর করতে গণপতি বাপ্পাকে একাই বাড়ি নিয়ে এলেন শিল্পা

বাংলাহান্ট ডেস্ক: দরজায় কড়া নাড়ছে গণেশ চতুর্থী (ganesh chaturthi)। বলিউড ইন্ডাস্ট্রিতে ধুমধাম সহকারে পূজিত হন গণপতি। প্রতি বছরই গণেশ পুজোয় একে অপরকে টেক্কা দেন তারকারা। এ বলে আমায় দেখ তো ও বলে আমায় দেখ। প্রতি বছর গণপতি বাপ্পা আসেন অভিনেত্রী শিল্পা শেট্টির (shilpa shetty) ঘরেও। স্বামী রাজ কুন্দ্রাকে (raj kundra) পাশে নিয়ে নিষ্ঠাভরে পুজো করেন।

কিন্তু সবটাই কেমন ওলট পালট হয়ে গিয়েছে। পর্ন কাণ্ডে দু মাসের ওপর হয়ে গিয়েছে জেলবন্দি ব‍্যবসায়ী রাজ কুন্দ্রা। সমাজের চোখ রাঙানি, কুৎসার বিরুদ্ধে ঢাল হয়ে দাঁড়িয়ে একা দুই ছেলে মেয়েকে সামলাচ্ছেন শিল্পা। করছেন শুটিংও। কাজটা সহজ নয়। কিন্তু যতই বিপদ আসুক না কেন, গণপতিকে ঘরে না আনলে হয়? তিনিই তো বিঘ্নহর্তা।

dd8e9bb5 d908 4db1 8f90 29799b8b0c89 1631093918418
তাই এ বছরে মনের কষ্ট দূরে সরিয়ে রেখে একাই শিল্পা চললেন গণেশকে বাড়িতে নিয়ে আসতে। বুধবার গণপতি বাপ্পাকে আনতে লালবাগে উপস্থিত হয়েছিলেন অভিনেত্রী। ট্র‍্যাডিশনাল কুর্তি, সানগ্লাসে সেজে হইহই করে বাড়ি নিয়ে এলেন গণপতিকে। এদিন শিল্পাকে দেখে বোঝা কঠিন যে তাঁর জীবনে কোনো সমস‍্যা এসেছে। উজ্জ্বল মুখে ক‍্যামেরার সামনে পোজ দিলেন অভিনেত্রী। শিল্পাকে দেখে খুশি নেটনাগরিকরাও।

প্রতি বছরই মহা সমারোহে গণেশ পুজো করেন শিল্পা। বাড়িতে ভিড় জমান ইন্ডাস্ট্রির সতীর্থরা। এদিন পাপারাৎজিকেও ফেরান না অভিনেত্রী। নিজে হাতে প্রসাদ বিতরণ করেন তাদের। গত বছরেও করোনা আবহে পুজো সেরেছিলেন বটে, কিন্তু তেমন আড়ম্বর দেখা যায়নি পুজোয়। নেহাত ঘরোয়া ভাবেই পুজো করেছিলেন শিল্পা।

bf57d1b2 93d8 4b97 9d33 acf611cf6eea 1631093918375
এবারে এত কঠিন সময়ের মধ‍্যেও যে শিল্পা পুজো করছেন তাতে তাঁকে প্রশংসায় ভরিয়েছেন নেটিজেনরা। তবে এবারে তাঁর বাড়িতে আগের মতো ইন্ডাস্ট্রির লোকজনদের দেখা যাবে কিনা তা নিয়ে সন্দেহ রয়েছে। রাজ কুন্দ্রা গ্রেফতার হওয়ার পরেই শিল্পার দিক থেকে মুখ ফেরাতে দেখা গিয়েছিল বেশিরভাগ অভিনেতা অভিনেত্রীকে। খুব কম মানুষকেই পাশে পেয়েছিলেন তিনি। এবারে গণপতি বাপ্পা তাঁর আশীর্বাদের হাত শিল্পার মাথায় রাখুন, এটাই প্রার্থনা অনুরাগীদের।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর