ধোনিকে নিয়ে বদলাল গৌতম গম্ভীরের সুর, টিম ইন্ডিয়ার মেন্টর বানানো নিয়ে প্রথমবার দিলেন বয়ান

বাংলা হান্ট ডেস্কঃ গৌতম গম্ভীর এমন একজন ক্রিকেটার যাকে সর্বদাই সোজাসাপ্টা বয়ান দিতে দেখা যায়। মনের কথা খুলে বলতে কখনোই পিছপা হন না তিনি। তার মতে, যা ভাল তাকে যেমন ভাল বলতে দ্বিধা করেন না এই বাঁহাতি ব্যাটসম্যান, তেমনি তার মতে যা ঠিক নয় তা নিয়েও চূড়ান্ত সমালোচনা করতে দেখা যায় গম্ভীরকে। ব্যতিক্রম হয়নি মহেন্দ্র সিংহ ধোনি সম্পর্কিত বয়ান দিতে গিয়েও। একদিকে যেমন তিনি তার অধিনায়কত্বের প্রশংসায় পঞ্চমুখ। তেমনই আবার তার চোখে ধোনির ভুল ধরিয়ে দিতে দ্বিধা করেননি গৌতম।

যদিও এত কিছুর পরেও বারবার তিনি স্বীকার করে নিয়েছেন তার চোখে দেখা সেরা ক্যাপ্টেন মহেন্দ্র সিংহ ধোনি। গতকালই টি-টোয়েন্টি বিশ্বকাপ গামী ভারতীয় দলের নেতা হিসেবে নিযুক্ত করা হয়েছে মাহিকে। মূলত সচিব জয় শাহের পরিকল্পনায় এই সিদ্ধান্ত নিয়েছে বিসিসিআই। এবার এই প্রসঙ্গে মুখ খুললেন গৌতম। তিনি স্পষ্টতই জানিয়েছেন, ধোনির বিপুল অভিজ্ঞতা এবং চাপ সহ্য করার মানসিকতার কারণেই তাকে এই পদে নিযুক্ত করা হয়েছে।

তিনি এও জানান, ধোনি দলে আসায় দলের যুব খেলোয়াড়রা প্রভূত সাহায্য লাভ করবেন। কারণ ধোনি জানেন, বড় ম্যাচের চাপ কিভাবে সহ্য করতে হয়। কার্যত এবার যে ধোনিকে নিয়ে কিছুটা সুর বদলালেন গৌতম এ নিয়ে কোন সন্দেহ নেই।

IMG 20210909 221030

তবে একই সাথে গৌতম এও বলেন,”আমি নিশ্চিত যে ধোনির ভূমিকা তাকে সঠিকভাবে বুঝিয়ে দেওয়া হয়েছে। কারণ দলের প্রধান কোচ, সহকারী কোচ এবং বোলিং কোচ আছে। আমি নিশ্চিত বিরাট কোহলি বা রবি শাস্ত্রী জানেন তাদের কাছে কি কি আগে থেকেই রয়েছে এবং কি কি তারা চান? কারণ ভারত টি ২০ ক্রিকেটে খুব সফল একটি দল।”

 

 

Avatar
Abhirup Das

সম্পর্কিত খবর