মিঠাই ছেড়ে নতুন ভূমিকায় ‘নীপা’! সোশ‍্যাল মিডিয়ায় নিজেই জানালেন ঐন্দ্রিলা

বাংলাহান্ট ডেস্ক: সবে মাত্র উচ্চ মাধ‍্যমিক পাশ করে কলেজে পা রেখেছেন, এর মধ‍্যেই বাংলা টেলিভিশন জগতে নিজের জায়গা পাকা করে ফেলেছেন অভিনেত্রী ঐন্দ্রিলা সাহা (oindrila saha)। খুব ছোট বয়সেই অভিনয় জগতে পা রেখেছেন তিনি। আর ইতিমধ‍্যেই বেশ কয়েকটি সিরিয়ালে অভিনয়ের সূত্রে বেশ নামডাক হয়ে গিয়েছে তাঁর। তবে দর্শকরা তাঁকে বেশি চেনেন ‘নীপা’ হিসেবে।

মিঠাইয়ের মিষ্টি ননদ নীপার চরিত্রে এখন অভিনয় করছেন ঐন্দ্রিলা। নীপার সরল মন, মিঠাইয়ের প্রতি তার সম্মান, ভালবাসা ইতিমধ‍্যেই মন জয় করে নিয়েছেন সকলের। উপরন্তু সিরিয়ালে এখন রুদ্র ও নীপার জুটিও বেশ পছন্দ করছে দর্শকরা।

IMG 20210916 194022
তবে এবারে একেবারে অন‍্য চরিত্রে দেখা যেতে চলেছে নীপা অর্থাৎ ঐন্দ্রিলাকে। না না, চমকাবেন না। মিঠাই ছেড়ে অন‍্য কোথাও যাননি তিনি। তবে এবারে অভিনয় নয়, বরং ডান্স বা‌ংলা ডান্সের মঞ্চে নাচ করতে দেখা যাবে তাঁকে। খুব শীঘ্রই জি বাংলার এই রিয়েলিটি শো নিয়ে আসছে পুনর্মিলন পর্ব। এই পর্বেই প্রতিযোগীদের সঙ্গে গানের তালে পা মেলাবেন ঐন্দ্রিলা।

জি বাংলার তরফে শেয়ার করা প্রোমোতে ‘কাজরা রে’র সুরে চুটিয়ে কোমর দোলাতে দেখা গিয়েছে তাঁকে। তাঁর নাচ দেখে মুগ্ধ জিৎ থেকে শুভশ্রী। ঐন্দ্রিলার সঙ্গে পা মেলাতেও দেখা গিয়েছে অভিনেতাকে। অপরদিকে ঐন্দ্রিলাকে দেখে শ্রাবন্তীর মনে পড়ে গিয়েছে ছোট্ট ঐশ্বর্যর কথা।

IMG 20210916 194222
জি বাংলার ডান্স বাংলা ডান্স থেকেই কেরিয়ার শুরু ঐন্দ্রিলার। সালটা ২০১০। প্রতিযোগী হিসাবে ডান্স বাংলা ডান্সে যোগ দিয়েছিলেন ঐন্দ্রিলা। তবে প্রতিযোগী হিসাবে তাঁকে বেশিদিন দেখা যায়নি। কারণ তাঁকে বানানো হয়েছিল সঞ্চালক। দারুন ও সপ্রতিভ সঞ্চালনা করে সেই ছোট্ট বয়সেই সবার মন জয় করে নিয়েছিলেন ঐন্দ্রিলা।

https://www.instagram.com/p/CT2ItBghIiD/?utm_medium=copy_link

এরপরেই তাঁর নাচের জগৎ থেকে অভিনয়ের জগতে পা রাখা। এখনো পর্যন্ত বহু সিরিয়ালেই অভিনয় করেছেন তিনি। তার মধ‍্যে রয়েছে রাইকিশোরী’, ‘রাশি’, ‘জানি দেখা হবে’, ‘হয়তো তোমারই জন্য’, ‘দেবীপক্ষ’, ‘আমার দুর্গা’, ‘ঝুমুর’, ‘জয় কালী কলকাত্তাওয়ালি’। দিদি নাম্বার ওয়ান ও রান্নাঘরেও দেখা গিয়েছে তাঁকে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর