যুবরাজের বোনের প্রেমে পাগল ছিলেন রোহিত শর্মা, জেনে চটে গিয়েছিল যুবি! পরে আসে নাটকীয় মোড়

বাংলা হান্ট ডেস্কঃ রোহিত শর্মা বর্তমানে ভারতীয় ক্রিকেটের অন্যতম সুপারস্টার। হিটম্যান বিখ্যাত তার টাইমিংয়ের জন্য। শুধু ক্রিকেট নয় ব্যক্তিগত জীবনেও তার টাইমিং অসামান্য, এমনকি তার লাভ স্টোরি তো সিনেমার গল্পকেও হার মানায়। রোহিতের বন্ধুদের মধ্যেও এ নিয়ে যথেষ্ট আলোচনা ছিল একটা সময়। রোহিতের তৎকালীন প্রেমিকা এবং বর্তমান স্ত্রী ঋতিকার সাথে তার আলাপ ভারতীয় ক্রিকেটের আরেক সুপারস্টারের মাধ্যমে।

ঋতিকা রোহিতের আলাপ করিয়ে দিয়েছিলেন যুবরাজ, কারণ ঋতিকা ছিলেন যুবরাজের রাখি-বোন। যদিও রোহিতের সঙ্গে তার আলাপ মূলত কর্মসূত্রেই। হিটম্যানের স্পোর্টস ম্যানেজার হিসেবে কাজ শুরু করেছিলেন ঋতিকা। পরবর্তী ক্ষেত্রে অবশ্য তাদের আলাপ বাড়তে থাকে, পেশাদারী সম্পর্ক ছেড়ে আস্তে আস্তে গভীর প্রেমে জড়িয়ে পড়েন তারা। রোহিত নিজের একাধিক ইন্টারভিউতে স্বীকার করেছেন, প্রথম পর্যায়ে মোটেই তাদের এমন কোন সম্পর্ক ছিল না। বন্ধুরা যখন তাকে এই বিষয়ে বলেছেন তখন পুরো বিষয়টাই সম্পূর্ণ অস্বীকার করেছেন তিনি।

পরবর্তী ক্ষেত্রে অবশ্য সম্পর্কের ধারাবাহিকতা বাড়তে থাকে। অবশেষে একেবারে ফিল্মি স্টাইলে রোহিত মুম্বাইয়ের বোরিওয়ালি স্পোর্টস ক্লাবে ঋতিকাকে হাঁটু গেড়ে বসে এবং হাতে একটি আংটি নিয়ে বিবাহের প্রস্তাব দেন। অবশ্য এর পিছনেও বড় ভূমিকা ছিল যুবরাজের। একটি সাক্ষাৎকারে রোহিত নিজেই জানিয়েছেন, যুবরাজকে তিনি যখন নিজের সম্পর্কের কথা জানান তখন যুবরাজ বলেন, কিছু করার আগে মনে রাখবে ও আমার বোন। রোহিত সাথে সাথেই জানান তিনি ঋতিকাকে বিবাহ করতে চান। এরপর অবশ্য আর কোনো বাধা দেননি যুবরাজ।

IMG 20210920 184020

এরপর ২০১৫ সালের ১৩ ডিসেম্বর বিবাহ বন্ধনে বাঁধা পড়েন তারা। এই অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন ক্রিকেট, বলিউড এবং ব্যবসায়ী জগতের একাধিক ব্যক্তিত্ব। বর্তমানে রোহিত এবং ঋতিকার একটি সুন্দর কন্যা সন্তান রয়েছে, তার নাম সামিরা। ক্রিকেটের সাথে সাথে রোহিত প্রায়ই দেখা যায় তার ছোট্ট মেয়ের সাথে।

 


Avatar
Abhirup Das

সম্পর্কিত খবর