কোটি টাকার মালকিন হয়ে ভিক্ষুককে ১০ টাকার বিস্কুট! সাহায‍্য করেও ট্রোলড সারা আলি খান

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের তারকা সন্তানদের নাকউঁচু স্বভাবের জন‍্য বেশ দুর্নাম আছে। ইন্ডাস্ট্রির প্রথম সারির বহু নামজাদা তারকাকেই দেখা গিয়েছে সাহায‍্যপ্রার্থীকে হেয় করতে। কিন্তু এই তারকাদের থেকে আলাদা গোত্রে পড়েন সারা আলি খান (sara ali khan)। সইফ ও অমৃতার বড় মেয়ে সারা বেশ কয়েক বছর হয়েছে অভিনয়ে পা রেখেছেন। আর রেখেই মিষ্টি স্বভাব দিয়ে সবার মন জয় করে নিয়েছিলেন। পাপারাৎজির প্রতিও তাঁর ভদ্রতা প্রশংসনীয়।

কিন্তু নেটনাগরিকদের ট্রোল থেকে রক্ষা পেলেন না সারাও। কোটি কোটি টাকা রোজগার করেও গরীব দুঃখীদের দান করতে এত কুণ্ঠা কেন? প্রশ্ন তুলেছেন নেটিজেনরা। আসলে যত বিতর্ক সব একটি ভিডিওকে ঘিরে। সম্প্রতি মুম্বইয়ের একটি রেস্তোরাঁ থেকে বেরোনোর সময় পাপারাৎজির ক‍্যামেরাবন্দি হন সারা। সঙ্গে ছিলেন মা অমৃতা ও ভাই ইব্রাহিম।

Sara Ali Khan in Abu Jani Sandeep Khosla multicoloured anarkali with Amrita Singh featured 1366x768 1
সাদা ক্রপ টপের সঙ্গে ডেনিম হটপ‍্যান্ট পরে লেন্সবন্দি হলেন সারা। ইব্রাহিমকে দেখা গেল কালো স‍্যান্ডো গেঞ্জি ও লাল ট্র‍্যাক প‍্যান্টে। রেস্তোঁরা থেকে বেরিয়ে গাড়িতে ওঠার সময় এক ভিখারিণী সারার কাছে এসে সাহায‍্যের আবেদন করে। তখন গাড়ির ভেতর থেকে ইব্রাহিম একটি ছোট বিস্কুটের প‍্যাকেট বের করে দেন। তারপর কয়েকটি দশ টাকার নোটও মেয়েটির হাতে দেন সারা।

https://www.instagram.com/reel/CVF0NyloMWI/?utm_medium=copy_link

ভিডিওটি শেয়ার হতেই নেটিজেনদের একাংশ ট্রোল শুরু করেছেন অভিনেত্রীকে। একজন লিখেছেন, ‘কোটি টাকার মালকিন কত দিল না মাত্র দশ টাকা’।  আরেকজনের বক্তব‍্য, দশ টাকার বিস্কুট দিয়ে ক‍্যামেরার সামনে নোবেল প্রাইজ পাওয়ার অভিনয় করেছেন। আবার কয়েকজন ইব্রাহিমের অদ্ভূত পোশাক নিয়ে মশকরা শুরু করেছেন।

IMG 20211018 180742IMG 20211018 180754
প্রসঙ্গত, শেষবার সারাকে বরুন ধাওয়ানের বিপরীতে কুলি নাম্বার ওয়ান ছবিতে দেখা গিয়েছিল।  খুব শীঘ্রই মুক্তি পেতে চলেছে তাঁর আগামী ছবি অতরঙ্গি রে। এই ছবিতে অক্ষয় কুমার ও ধনুশের সঙ্গে অভিনয় করেছেন তিনি। এছাড়াও দ‍্য ইমমর্টাল অশ্বত্থামা ছবিতে দেখা যাবে সারাকে। ছবিতে তিনি ছাড়াও রয়েছেন ভিকি কৌশল।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর