দু পায়ে দুরকম জুতো! শিল্পাকে ‘লেডি রণবীর’ বলে ট্রোল নেটিজেনদের

বাংলাহান্ট ডেস্ক: বলিউডি অভিনেতাদের মধ‍্যে ফ‍্যাশন পছন্দের বিচারে বিশেষ উল্লেখের দাবি রাখেন রণবীর সিং (ranveer singh)। অদ্ভূত পোশাক পছন্দের প্রায়ই সংবাদ শিরোনামে উঠে আসেন তিনি। এবার তাঁর সঙ্গে নাম জড়িয়ে ট্রোল হলেন শিল্পা শেট্টি (shilpa shetty)। অদ্ভূত পোশাক পরে ‘লেডি রণবীর’ তকমা পেলেন তিনি।

বুধবার রাতে রিয়াধের উড়ান ধরার জন‍্য কালিনা বিমানবন্দরে পাপারাৎজির ক‍্যামেরাবন্দি হন শিল্পা। কালো প‍্যান্ট, একই রঙের লেদার জ‍্যাকেটের সঙ্গে সাদা টিশার্ট পরেছিলেন শিল্পা। গলায় একটি ভিন্ন ধরনের ‘ইভিল আই’ হারও নজর কেড়েছে নেটনাগরিকদের। তবে যেটার জন‍্য তিনি সবথেকে বেশি ট্রোলড হচ্ছেন সেটা হল তাঁর জুতো।

   

shilpa shetty d
দু পায়ে দু রকমের জুতো পরেছেন শিল্পা। বেশ হাসি মুখেই ক‍্যামেরার সামনে পোজ দেন তিনি। কিন্তু সেই ছবি ভাইরাল হতেই উড়ে এসেছেন ট্রোল। একজন লিখেছেন, কার্টুনেথ মতো দেখাচ্ছে শিল্পাকে। আরেকজন আবার প্রশ্ন করেছেন, কোন মন্দিরের বাইরে থেকে চুরি করেছেন? একজন শিল্পাকে ‘লেডি রণবীর’ বলে কটাক্ষ করেছেন।

এমনকি একজনের বক্তব‍্য, শিল্পা ক‍্যাটরিনার জায়গা নিয়ে নিয়েছেন। আসলে সলমন দাবাং ট‍্যুরের অংশ হলেন শিল্পা। ক‍্যাট আপাতত বিয়ে নিয়ে ব‍্যস্ত থাকাতেই নাকি তাঁকে বদলে নেওয়া হয়েছে রাজ কুন্দ্রার স্ত্রীকে।

https://www.instagram.com/p/CXPJ3u-rqs5/?utm_medium=copy_link

প্রসঙ্গত, কিছুদিন আগেই পর্ন কাণ্ডে জেল খাটা স্বামী রাজ কুন্দ্রাকে নিয়ে সর্বসমক্ষে আসেন শিল্পা। শোনা গিয়েছিল, পর্ন কাণ্ডের পরেই নাকি সন্তানদের নিয়ে নাকি রাজের বাড়ি ছেড়ে চলে যাওয়ার সিদ্ধান্ত নেন শিল্পা। এমনি হাজার জল্পনা কল্পনায় যখন ব‍্যস্ত নেটনাগরিকরা তখনি হাত ধরাধরি করে হিমাচলের মন্দিরে পুজো দিতে যান রাজ শিল্পা। আর তারপর বিবাহ বার্ষিকীতে স্বামীকে শুভেচ্ছা জানিয়ে অভিনেত্রী স্পষ্ট করে দেন, যাই হয়ে যাক না কেন রাজের সঙ্গ তিনি ছাড়বেন না।

নিজের সোশ‍্যাল মিডিয়া হ‍্যান্ডেলে বিয়ের একগুচ্ছ ছবি শেয়ার করে বিবাহ বার্ষিকীর শুভেচ্ছা জানিয়েছিলেন শিল্পা। সঙ্গে ক‍্যাপশনে লেখেন, ‘১২ বছর আগে এই দিন এবং এই মুহূর্তে আমরা একটি প্রতিশ্রুতি পালন করার কথা বলেছিলাম, ভাল সময় ও খারাপ সময় একসঙ্গে কাটানোর, ভালবাসায় ও ঈশ্বরে বিশ্বাস রাখা যাতে তিনি সঠিক পথটা দেখান, পাশে পাশে থেকে, প্রত‍্যেকদিন।

১২ বছর আর গোনা ছেড়ে দিয়েছি, শুভ বিবাহ বার্ষিকী কুকি! আরো রামধনু, হাসি, মাইলফলক এবং আমাদের অমূল‍্য ধন, আমাদের সন্তানদের জন‍্য। আমাদের সমস্ত শুভাকাঙ্খীদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা যারা আমাদের সঙ্গে কঠিন সময়ে থেকেছেন।’

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর