শুটিংয়ের সময়ে হাতাহাতি, পরিচালক রোহিত শেট্টির মাথায় কাঁচের বোতল ভেঙে দেন দীপিকা! ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: ছবি তৈরির সময়ে অভিনেতা অভিনেত্রীদের পরিচালক প্রযোজকদের সঙ্গে বিবাদে জড়ানোটা নতুন ব‍্যাপার নয়। বিশেষত পরিচালক রোহিত শেট্টিকে (rohit shetty) একাধিক বার দেখা গিয়েছে নিজের ছবির অভিনেতাদের সঙ্গে ঝামেলায় জড়াতে। রগচটা পরিচালক বলে কুখ‍্যাতি আছে তাঁর। এমনকি ‘সূর্যবংশী’ ছবির শুটিংয়ের সময়েও অক্ষয় কুমারের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েছিলেন রোহিত। তারও আগে পরিচালকের মাথায় কাঁচের বোতল ভেঙে দিতে দেখা গিয়েছিল দীপিকা পাডুকোনকে (deepika padukone)।

সেটা ২০১৩ সালের ঘটনা। রোহিত শেট্টি পরিচালিত ‘চেন্নাই এক্সপ্রেস’ ছবির শুটিং করছিলেন দীপিকা ও শাহরুখ। তখনি আচমকা পরিচালকের মাথায় একটি কাঁচের বোতল ভেঙে দেন অভিনেত্রী। কিন্তু সূর্যবংশীর ঘটনাটা যেমন প্রচার কৌশল ছিল, এই ঘটনাও তার ব‍্যতিক্রম নয়।

   

IMG 20211222 122257
আসলে নিজের ছবির প্রচারে গতানুগতিক নয়, বরং একটু ভিন্ন কৌশল ব‍্যবহার করতে পছন্দ করেন রোহিত শেট্টি। তার জন‍্য নিজের মাথায় ‘নকল’ বোতল ভাঙতেও দ্বিধা নেই তাঁর। ভাইরাল ভিডিওতে দেখা যায়, মাথায় বোতল ভাঙার পর হাসছেন রোহিত শেট্টি। চেন্নাই এক্সপ্রেসের মুক্তির ঠিক এক মাস আগে মুক্তি পেয়েছিল এই বিশেষ ভিডিওটি।

ভিডিওর শুরুতেই দেখা যায় শাহরুখের সঙ্গে হাতাহাতিতে জড়িয়ে পড়েছেন দীপিকা। তারপরেই দৃশ‍্যে এনট্রি পরিচালক রোহিত শেট্টির। তিনিও শাহরুখকে এক ঘুঁষি মেরে বসেন। পালটা রোহিতকে মাটিতে ফেলে কাটারি দিয়ে আক্রমণ করেন শাহরুখ! ভিডিওতে দীপিকাকে বলতে শোনা যায়, পরিচালক তাঁকে একটু খেতে বসতেও দেন না। ক্লান্ত অভিনেত্রী একটু ঠাণ্ডা পানীয় খেতে চাইলে তাতেও বাধা দেন রোহিত।

রেগেমেগে পানীয়ের বোতলটাই পরিচালকের মাথায় ভেঙে দেন দীপিকা। পুরোটাই যে প্রচারের জন‍্য মজা করে করা তা অবশ‍্য বুঝতে বাকি থাকেনি কারোরই। শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিজের তরফে প্রকাশ করা হয়েছিল ভিডিওটি। বেশ ভাইরালও হয়েছিল ভিডিওটি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর