জায়গা মেলেনি ভারতীয় দলে, তবুও কোটি কোটি টাকা কামাচ্ছেন পান্ডিয়া ভাতৃদ্বয়, রইলো তাদের বাংলোর অবাক করা ছবি

বাংলা হান্ট নিউজ ডেস্ক: ভারতীয় ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া এবং তার ভাই ক্রুনাল পান্ডিয়া খুব কম সময়ের মধ্যে তাদের কেরিয়ারে আকাশছোঁয়া সাফল্য পেয়েছেন। হার্দিক পান্ডিয়া এবং তার ভাই ক্রুনাল পান্ডিয়া বর্তমানে ভারতীয় দলের বাইরে রয়েছেন। তবে তাই বলে তাদের ভাঁড়ারে টান পড়েনি।

hardik krunals balcony

   

 

কিছুদিন আগেই মুম্বাইয়ে ৩০ কোটি টাকার বিলাসবহুল ফ্ল্যাট কিনেছেন এই দুই ভাই। হার্দিক এবং তার ভাই ক্রুনাল পান্ডিয়ার এই ফ্ল্যাটে মোট ৮টি শয়নকক্ষ রয়েছে।

hardik krunals bedroom

হার্দিক এবং ক্রুনাল নিজেদের বিলাসবহুল জীবনযাপনের জন্য ট্যাবলয়েড গুলিতে বহুল আলোচিত ব্যক্তিত্ব। বিশ্ব ক্রিকেটে এই দুই ভাই খুব অল্প সময়েই অনেক সম্পদ ও খ্যাতি অর্জন করেছেন। তারপরে দুই ভাই যে বিলাসবহুল বাড়িটি কিনেছেন তা ৩৮৩৮ বর্গফুট জায়গা জুড়ে নির্মিত।

hardik krunals pool

সূত্র মারফত পাওয়া খবর অনুযায়ী, পান্ডিয়া ভাতৃদ্বয়ের এই ফ্ল্যাটটি মুম্বাইয়ের রুস্তমজি প্যারামাউন্টে অবস্থিত। বলিউড অভিনেতা টাইগার শ্রফ এবং দিশা পাটানিও এই সোসাইটি-তে থাকেন। পান্ডিয়া ব্রাদার্সের অ্যাপার্টমেন্টে একটি জিম, গেমিং জোন এবং একটি ব্যক্তিগত সুইমিং পুলের সাথেসাথে একটি ব্যক্তিগত থিয়েটারও রয়েছে।

hardik krunals gym

পান্ডিয়া ব্রাদার্সের এই অ্যাপার্টমেন্ট থেকে আরব সাগরের একটি খুব সুন্দর দৃশ্য দেখা যায়। হার্দিক এবং ক্রুনাল পান্ড্য একটি মধ্যবিত্ত পরিবারের অন্তর্ভুক্ত, আগে তারা বরদায় একটি ছোট অ্যাপার্টমেন্টে থাকতেন। তাদের কঠোর পরিশ্রমই আজ তাদের গুজরাট থেকে মুম্বাইয়ের একটি বিলাসবহুল বাড়িতে নিয়ে গেছে।

hardik krunals home theater

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর