Jio-Airtel কে ঝটকা দিল BSNL, এবার এই প্ল্যানে দিচ্ছে ৯০ দিনের অতিরিক্ত ভ্যালিডিটি

বাংলা হান্ট ডেস্ক: Jio-Airtel কে টেক্কা দিতে এবার মাঠে নামল BSNL। চলতি বছরের এক্কেবারে শুরুতেই গ্রাহকদের জন্য বিশেষ উপহার নিয়ে এলো সংস্থা!

ইতিমধ্যেই BSNL তাদের প্রিপেইড প্ল্যান ব্যবহারকারীদের জন্য একটি নতুন অফার চালু করেছে। সীমিত এই অফারটি উপলব্ধ থাকবে চলতি মাসের ১৫ জানুয়ারি পর্যন্ত। এই অফারটিতে গ্রাহকরা তাঁদের প্রিপেইড প্ল্যানের সাথে ৯০ দিনের অতিরিক্ত ভ্যালিডিটি পাবেন। তবে, অফারটি সমস্ত প্রিপেইড প্ল্যানে উপলব্ধ নয়৷

   

জানা গিয়েছে যে, আপাতত ২৩৯৯ টাকার প্রিপেড প্ল্যানের সাথে ৯০ দিনের অতিরিক্ত বৈধতা দিচ্ছে BSNL। এই প্ল্যানটি আনলিমিটেড ভয়েস কলিং সহ গ্রাহকদের প্রতিদিন ১০০ টি SMS এবং 3GB ডেটারও সুবিধা দেয়। আগে এই প্ল্যানটির ভ্যালিডিটি ৩৬৫ দিন থাকলেও বর্তমান অফারে সেটি বেড়ে হয়েছে ৪৫৫ দিন। অর্থাৎ, এই প্ল্যানের সাথে প্রায় ১৫ মাসের বৈধতা পাবেন গ্রাহকেরা।

IMG 20220105 154927

এছাড়াও, আপনি যদি একটি দীর্ঘমেয়াদি প্রিপেইড প্ল্যান বর্তমানে খুঁজছেন, তাহলে আপনি ১৪৯৯ টাকার প্ল্যানটি ব্যবহার করতে পারেন। এই প্ল্যানে, গ্রাহকরা মোট 24GB ডেটা, আনলিমিটেড ভয়েস কলিং এবং প্রতিদিন ১০০ টি SMS এর সুবিধা পাবেন। এই প্ল্যানটি মোট ৩৬৫ দিনের জন্য বৈধতা পায়।

প্রসঙ্গত উল্লেখ্য, বর্তমানে BSNL-এর প্রিপেইড প্ল্যানগুলি দেশের সবচেয়ে সাশ্রয়ী প্ল্যান হিসেবে বিবেচিত হয়। পাশাপাশি, বিভিন্ন সময়ে সংস্থার তরফে গ্রাহকদের একাধিক অফার দেওয়ার কারণে প্ল্যানগুলিও বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে। যার ফলে ফের জনপ্রিয়তা বাড়ছে BSNL-এর। এমনকি, সারা দেশে 4G নেটওয়ার্ক চালু করার জন্য ইতিমধ্যেই কাজ শুরু করেছে BSNL।

 

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর