বিজেপিতে কোনো গুরুত্ব নেই, অন‍্য দলে যাওয়ার জল্পনা জিইয়ে বললেন হিরণ

বাংলাহান্ট ডেস্ক: বুধবার বঙ্গ রাজনীতি ‘হিরণ’ময় (hiran chatterjee)। বিজেপির (bjp) হোয়াটসঅ্যাপ গ্রুপ থেকে বেরিয়ে গিয়ে শোরগোল ফেলে দিয়েছেন তিনি। কেউ বলছেন, দিলীপ ঘোষের সঙ্গে সংঘাতের জন‍্য এমন সিদ্ধান্ত, আবার কারোর মতে, ফের বদলাচ্ছেন হিরণ। সত‍্যিটা কী? অনেক জল্পনা কল্পনার পর মুখ খুললেন খড়গপুরের বিজেপি বিধায়ক।

তিনি কি বাস্তবেই অন‍্য দলে চললেন আবার? সেই কারণেই হোয়াটসঅ্যাপ গ্রুপ ত‍্যাগ? সরাসরি কোনো উত্তর দেননি হিরণ। বরং তাঁর বক্তব‍্য, গ্রুপ ছেড়েছেন কিন্তু দল এখনো ছাড়েননি। পরক্ষণেই তাঁর বক্তব‍্য, যদি দল বদল করা নিয়ে চিন্তা ভাবনা করেন তবে তিনিই জানাবেন।

   

IMG 20220105 114439
তাহলে আচমকা হোয়াটসঅ্যাপ গ্রুপ ত‍্যাগের সিদ্ধান্ত কেন? উল্লেখ‍্য, অতি সম্প্রতি বিজেপির হোয়াটসঅ্যাপ গ্রুপ সহ অন‍্যান‍্য গ্রুপ ছেড়েছেন বনগাঁর সাংসদ শান্তনু ঠাকুর। বর্তমান বিজেপি নেতৃত্বের নাকি তাঁর বা মতুয়া সম্প্রদায়ের ভোটের প্রয়োজন নেই এমনি কারণ দেখিয়ে বেরিয়ে গিয়েছেন তিনি। এবার হিরণের গলাতেও শোনা গেল অভিমানের সুর।

তাঁর বক্তব‍্য, তৃণমূলে কাজ করার সুযোগ না পেয়ে বিজেপিতে এসেছিলেন তিনি। কিন্তু গেরুয়া শিবিরও তাঁকে সাংগঠনিক কোনো কাজেই লাগায়নি। দলে এখনো তাঁর কোনো গুরুত্ব নেই। ক্ষোভ উগরে দিয়ে হিরণের আরো দাবি, নিজের বিভিন্ন দরকারে যখন তিনি কলকাতায় আসেন, ঠিক তখনি খড়গপুরে দলীয় কর্মসূচীর আয়োজন করেন সর্বভারতীয় সহ সভাপতি দিলীপ ঘোষ।

এই কারণে কোনোবারই বৈঠকে অংশ নিতে পারেন না হিরণ। অনেকবার জেলা সভাপতির কাছে বিষয়টা নিয়ে নালিশ করেছেন তিনি। কিন্তু কাজের কাজ কিছুই হয়নি। এরপরেই বিধায়কের ক্ষোভ, দিলীপ ঘোষের কথা মতোই কাজ করেন জেলা সভাপতি। তাই তিনি ঠিক করেছেন বঙ্গ বিজেপির সঙ্গে আর কোনো রকম সম্পর্ক রাখবেন না। তবে দিল্লির শীর্ষ নেতৃত্বের সঙ্গে এখনো তাঁর বেশ ভাল।সম্পর্ক রয়েছে বলেই জানান হিরণ।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর