পরপর দুঃসংবাদ, একই সঙ্গে করোনা আক্রান্ত হলেন পরমব্রত-রুদ্রনীল

বাংলাহান্ট ডেস্ক: রাজ চক্রবর্তী, শুভশ্রী গঙ্গোপাধ‍্যায়ের পর এবার করোনা আক্রান্ত হলেন পরমব্রত চট্টোপাধ‍্যায় (parambrata chatterjee) এবং রুদ্রনীল ঘোষ (rudranil ghosh)। সদ‍্য মুম্বই থেকে ফিরেছেন পরমব্রত। তারপরেই করোনা রিপোর্ট পজিটিভ আসে তাঁর। সোশ‍্যাল মিডিয়ায় এই খবর জানিয়েছেন তিনি।

টুইটে অভিনেতা লেখেন, ‘মুম্বইতে থাকার সময় ২৭ তারিখে মৃদু উপসর্গ ছিল। কিন্তু করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে। ৩০ তারিখ কলকাতা ফিরি। ২ তারিখের মধ‍্যে সমস্ত উপসর্গ চলে গিয়েছিল। কিন্তু তাও আগের দিন একবার পরীক্ষা করালাম। আজ রিপোর্ট এল আর সেটা পজিটিভ এসেছে। তিনদিন পর আবার পরীক্ষা করাব।’

   

parambrata chatterjee 1200x900 1
অপর একটি টুইটে পরমব্রত জানিয়েছেন তিনি আপডেট দিতে থাকবেন। গত কয়েকদিনে যারা তাঁর সংস্পর্শে এসেছেন তাদের করোনা পরীক্ষা করানোর আর্জি জানিয়েছেন পরমব্রত।  উল্লেখ‍্য, মঙ্গলবার কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব নিয়ে ডাকা সাংবাদিক বৈঠকে উপস্থিত ছিলেন পরমব্রত। সঙ্গে ছিলেন হরনাথ চক্রবর্তী, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, ইন্দ্রনীল সেনের মতো ব‍্যক্তিত্বরা।

অপরদিকে সোশ‍্যাল মিডিয়ায় করোনা আক্রান্ত হওয়ার খবর জানিয়েছেন রুদ্রনীলও। তিনি লিখেছেন, ‘আমি করোনা পজিটিভ। হোম আইসোলেশনে আছি। সবাই সাবধানে থাকুন, সুস্থ থাকুন।’ অভিনেতা জানিয়েছেন, তাঁর এই প্রথম করোনা হল। হালকা জ্বর ও গা হাত, পা ব‍্যথা রয়েছে। তবে রুদ্রনীল আশাবাদী, পাঁচ দিনের বেশি এই করোনা টিকবে না বলেই মনে করেন তিনি।

https://www.instagram.com/p/CYWEi-0rdRr/?utm_medium=copy_link

অপরদিকে মঙ্গলবার রাতেই সোশ‍্যাল মিডিয়ায় একটি বিবৃতি দিয়ে দ্বিতীয় বার করোনা আক্রান্ত হওয়ার খবর জানান রাজ শুভশ্রী। অভিনেত্রী লিখেছেন, ‘আমি এবং রাজ দুজনেরই করোনা ধরা পড়েছে। আমরা নিজেদের আলাদা করে নিয়েছি। গত ৭২ ঘন্টায় যারা যারা আমাদের সংস্পর্শে এসেছেন দয়া করে করোনা পরীক্ষা করান এবং নিজেদের আইসোলেশনে রাখুন। দয়া করে সতর্ক থাকুন এবং মাস্ক পরুন। আমরা ঠিক আছি, আপনাদের সকলের আশীর্বাদ ও ভালবাসায় এই বিপদ থেকে উদ্ধার পাবোই।’

gkbcfcb
এর আগে করোনা আক্রান্ত হয়েছেন সৃজিৎ মুখোপাধ‍্যায়, জিৎ গঙ্গোপাধ‍্যায়, শ্রীজাত বন্দ‍্যোপাধ‍্যায়, পার্নো মিত্রর মতো তারকারা। জ্বরে কাবু রুক্মিনী মৈত্রও। করোনা পরীক্ষা করিয়েছেন দেব। আজ রাতেই মিলবে তার রিপোর্ট।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর