চিকিৎসায় সাড়া দিচ্ছেন সুরসম্রাজ্ঞী, তবে এখনো আইসিইউতেই রয়েছেন লতা মঙ্গেশকর

বাংলাহান্ট ডেস্ক: ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন বর্ষীয়ান গায়িকা লতা মঙ্গেশকর (lata mangeshkar)। চিকিৎসায় সাড়া দিচ্ছেন তিনি। তবে এখনো পর্যন্ত চিকিৎসকদের পর্যবেক্ষণেই রয়েছেন তিনি। লতা জির মুখপাত্রের তরফে জানানো হয়েছে, কোনো রকম ভুয়ো খবর না ছড়াতে। বরং গায়িকার দ্রুত সুস্থতার জন‍্য প্রার্থনা করতে।

করোনার মৃদু উপসর্গ ও নিউমোনিয়া নিয়ে মুম্বইয়ের ব্রিচ ক‍্যান্ডি হাসপাতালে ভর্তি হয়েছিলেন লতা মঙ্গেশকর। সেই থেকে আইসিইউতেই রয়েছেন তিনি। গায়িকার পরিবারের ঘনিষ্ঠ সূত্রের খবর, আগের থেকে এখন চিকিৎসায় সাড়া দিচ্ছেন তিনি। সুস্থতার লক্ষণও দেখা যাচ্ছে। চিকিৎসক প্রতীক সমদানির নেতৃত্বে কয়েকজন দক্ষ চিকিৎসকদের দলের তত্ত্বাবধানে রয়েছেন গায়িকা। দ্রুত সুস্থ হয়ে তিনি বাড়ি ফিরে আসুন, এটাই কামনা সকলের।

Lata.Mangeshkar 1
গত ১৮ জানুয়ারি খবর ছড়িয়েছিল যে লতা মঙ্গেশকরের স্বাস্থ‍্যের অবনতি হয়েছে। চিন্তায় পড়ে গিয়েছিলেন অনুরাগীরা। কিন্তু গায়িকার মুখপাত্র খবরটি ‘ভুয়ো’ বলে দাবি করেন। সংবাদ মাধ‍্যমকে বিরক্তি প্রকাশ‍ করে তিনি বলেন, “ভুয়ো খবর ছড়াতে দেখা সত‍্যিই খুব বিরক্তিকর। লতা দিদি এখন স্থিতিশীল রয়েছেন। এখনো আইসিইউতে চিকিৎসকদের পর্যবেক্ষণেই রয়েছেন তিনি। উনি যাতে দ্রুত সুস্থ হয়ে বাড়ি ফিরতে পারেন সেই প্রার্থনা করুন।”

গত ১১ জানুয়ারি করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন লতা মঙ্গেশকরকরকর। জানা গিয়েছিল, লতা মঙ্গেকরের বয়স এবং আনুষঙ্গিক অসুস্থতার কথা মাথায় রেখেই তাঁকে সর্বক্ষণ পর্যবেক্ষণে রাখছেন চিকিৎসকেরা। গায়িকার পরিবারের এক সদস‍্য জানিয়েছিলেন, তাঁর মৃদু উপসর্গ  রয়েছে। করোনা রিপোর্ট পাওয়া মাত্রই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। ১২ দিন হয়ে গেল তিনি আইসিইউতেই রয়েছেন।

সম্প্রতি সর্বভারতীয় সংবাদ মাধ‍্যমকে আশা ভোঁসলে জানান, লতা জি তাঁদের পরিবারে মাতৃস্থানীয়। তাঁর দ্রুত সুস্থতা কামনা করে ভগবান শিবের পুজো করা হচ্ছে গায়িকার বাড়িতে। তিনি যাতে তাড়াতাড়ি সুস্থ হয়ে ওঠেন তার জন‍্য প্রার্থনা করছেন অনুরাগীরাও।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর