বিজেপি বিধায়ককে খুনের হুমকি দিয়ে পোস্টার পড়ল কল্যাণীতে, অভিযুক্ত তৃনমূল

বাংলাহান্ট ডেস্ক : এবার বিজেপি বিধায়ককে খুনের হুমকি দেওয়ার অভিযোগ উঠল তৃণমূলের বিরুদ্ধে। কল্যাণীর বিজেপি বিধায়ক অম্বিকা রায়কে খুনের হুমকি দিয়ে পোস্টার পড়ে এলাকা। এই ঘটনায় স্বভাবতই তীব্র চাঞ্চল্য এবং উত্তেজনা ছড়িয়েছে এলাকায়।

জানা যাচ্ছে ‘ আপনার হাতে সময় খুব কম, আপনি সাবধান। অম্বিকা আপনি ঠিকভাবে কাজ করুন, না হলে আপনার হাতে সময় খুব কম, সাবধান’ এই কথাগুলি পোস্টারে লিখে কল্যানী বিধানসভা এলাকার চারিদিকে লাগিয়ে দেন কেউ বা কারা। পোস্টার পড়ে বিধায়কের কার্যালয়ের সামনেও।

   

পোস্টারগুলি নজরে আসতেই কল্যাণী থানায় ব্যাপারটি জানান অম্বিকা রায়। পুরো ঘটনাটি খতিয়ে দেখছে পুলিশ। ওই বিজেপি বিধায়ক জানান, ‘আমার নিজের কোনো শত্রু নেই, ব্যক্তিগত ভাবে কারও সঙ্গেই সম্পর্ক খারাপ নয় আমার। পুরো ব্যাপারটিই রাজনৈতিক। রাজনৈতিক ভাবে মারা হয়েছে পোস্টারগুলি। তৃণমূল কংগ্রেস আশ্রিত দুষ্কৃতিরাই খুনের হুমকি দিয়েছে আমাকে।’ গয়েশপুরে তৃণমূল দ্বারা বিজেপি কর্মীদের আক্রান্ত হওয়ার ঘটনায় প্রতিবাদ করার জেরেই এহেন খুনের হুমকি দেওয়া হচ্ছে বলেও দাবি করেন তিনি।

সমস্ত অভিযোগই অস্বীকার করেছে তৃণমূল। কল্যাণী শহর তৃণমূল কংগ্রেস সভাপতি অরূপ মুখোপাধ্যায়ের দাবি, বিজেপির গোষ্ঠী দ্বন্দ্বের জেরেই এই পোস্টার পড়েছে বিধায়কের বিরুদ্ধে। সাধারণ মানুষের সঙ্গে অম্বিকা রায়ের কোনো যোগাযোগ নেই বলেও জানান তিনি।

Avatar
Katha Bhattacharyya

সম্পর্কিত খবর