আঙুল উঁচিয়ে মহিলাদের হুমকি, লুটপাট! তৃণমূল সাংসদের স্বামীর ভাইরাল ভিডিও

বাংলা হান্ট ডেস্কঃ ক্ষমতাসীন নেতা-নেত্রীদের দাবাংগিরি মাঝে মধ্যেই সামনে আসে। এমনকি তাঁদের আত্মীয়-পরিজনেরাও ক্ষমতার জোরে নানান অবৈধ কাজ করে থাকেন। এবার এরকমই এক ঘটনা ঘটে গেল হুগলির শ্রীরামপুরে। অভিযোগ উঠেছে যে, তৃণমূলের সাংসদ অপরূপা পোদ্দারের স্বামী সাকির আলি জনা ২০ জনকে নিয়ে শ্রীরামপুরের একটি বাড়িতে চড়াও হন।

শুধু চড়াওই না, সেখানে লুটপাট, মহিলার উপর আক্রমণ ও খুনের হুমকি দেওয়ার অভিযোগ উঠেছে তৃণমূল সাংসদের স্বামী সাকির আলির বিরুদ্ধে। এই ঘটনার পর শ্রীরামপুর স্থানায় সাংসদের স্বামীর বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। পুলিশ গোটা ঘটনার তদন্তে নেমেছে। জানা গিয়েছে যে, এই মামলায় চার্জশিটও পেশ করা হয়েছে। পুলিশের অভিযোগ দায়ের পর সাংসদের স্বামী সাকির আলি আর তাঁর সাঙ্গপাঙ্গরা ৩০ সেপ্টেম্বর আদালতে আস্তসমর্পণও করেছিল। তাঁরা জামিনও পেয়ে যায়।

   

সেদিনের গোটা ঘটনার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়। ভিডিওতে সাকির আলিকে একটি ঘরে ঢুকে হুমকি দিতে দেখা যাচ্ছে। সাকির আলি যেই ঘুরে ঢুকেছিল, সেখানে শুধু মহিলারাই ছিলেন। তাঁদের দিকে আঙুল উঁচিয়ে হুমকি দেন সাংসদের স্বামী। যদিও, আমাদের পক্ষ থেকে সেই ভাইরাল ভিডিওর সত্যতা যাচাই করা সম্ভব হয়নি।

এই বিষয়ে সাংসদ অপরূপা পোদ্দার জানিয়েছেন যে, তাঁর স্বামীর বিরুদ্ধে করা অভিযোগগুলো ভিত্তিহীন। তিনি জানান, ওই বাড়িতে মধুচক্র চলার অভিযোগ কানে এসেছিল। এরপরই সেখানে তাঁর স্বামী যায়। পুলিশ তাঁর স্বামীর বিরুদ্ধে করা অভিযোগের কোনও প্রমাণ পায়নি বলে জানান সাংসদ।

Avatar
Koushik Dutta

সম্পর্কিত খবর