‘উ আনটাভা’ গানে চিরঞ্জিতের সঙ্গে উদ্দাম নাচ ঋতুপর্ণার! ভিডিও দেখে হাসির রোল নেটপাড়ায়

বাংলাহান্ট ডেস্ক: সোশ‍্যাল মিডিয়া প্রেমী তারকাদের মধ‍্যে এমন কেউই হয়তো বাকি নেই যিনি ‘পুষ্পা’র গানে রিল ভিডিও বানাননি। ‘উ আনটাভা’ (oo antava), ‘সামি সামি’, ‘শ্রীভল্লি’ সব গানই সুপার ডুপার হিট। প্রথম বার আইটেম গানে নেচেই ঝড় তুলেছেন সামান্থা রুথ প্রভু। এবার তাঁর জুতোতে পা গলালেন ঋতুপর্ণা সেনগুপ্ত (oo antava)।

তবে ঋতুপর্ণা একা নন, চিরঞ্জিৎকে সঙ্গে নিয়ে পুষ্পার হিট আইটেম গানে নেচেছেন তিনি। তবে তার থেকেও বড় আশ্চর্যের ব‍্যাপার, নাচের সময়ে সাপুড়ের বিন বাজিয়ে দুজনকে সঙ্গত দিয়েছেন জিৎ! অবাক হচ্ছেন? না, এমন অদ্ভূত কাণ্ড বাস্তবে বা পর্দায় কোথাওই ঘটে না। সবটাই আসলে মিমপ্রেমী নেটিজেনদের এডিটের খেল।

   

IMG 20220129 170315
কারিকুরি করে ঋতুপর্ণা ও চিরঞ্জিতের একটি ছবির গানের দৃশ‍্যে সঙ্গে জুড়ে দেওয়া হয়েছে ‘পুষ্পা’র গান। এক ঝলক দেখলে মনে হবে যেন বাস্তবিকই ‘উ আনটাভা’র তালে নাচছেন ঋতুপর্ণা চিরঞ্জিৎ। কাণ্ড দেখে হেসে লুটোপুটি খাচ্ছেন নেটিজেনরা। একটি মিম পেজের তরফে শেয়ার করা হয়েছে এই ভিডিও, ইতিমধ‍্যেই যা ভাইরাল নেটদুনিয়ায়।

IMG 20220129 170336
কিছুদিন আগেই সামান্থার গানে নাচতে দেখা গিয়েছিল গায়িকা নেহা কক্করকে। নীল পোশাকে সমুদ্র সৈকতে নাচতে দেখা গিয়েছে তাঁকে। তবে যতটা না নেচেছেন তার থেকে বেশি বালির মধ‍্যে গড়াগড়ি খেয়েছেন বেশি! সেটা নিয়েও অবশ‍্য দেদারে হাসি মশকরা হয়েছিল নেটমহলে।

ভিডিও শেয়ার হতেই একজন প্রশ্ন করেছেন, ‘কার বাচ্চা হারিয়ে গিয়েছে?’ আরেকজনের বক্তব‍্য, বালিতে কিছু হারিয়ে গেলে এভাবে কে খোঁজে! হাত দিয়ে খোঁজ উচিত। হাসির ইমোজিতে ভরে গিয়েছে কমেন্ট বক্স। তবে হিন্দির তুলনায় তেলুগু সংষ্করণটি যে মাত্রায় ভাইরাল হয়েছে তাতে আপ্লুত সামান্থা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর