বিগ বস ফিনালেতে প্রয়াত সিদ্ধার্থকে শ্রদ্ধার্ঘ, একে অপরকে জড়িয়ে ধরে কেঁদে ভাসালেন সলমন-শেহনাজ

বাংলাহান্ট ডেস্ক: দেখতে দেখতে আরো একটা সিজন শেষের পথে বিগ বসের (bigg boss)। আসন্ন বিগ বস ১৫ র ফিনালে (finale) পর্বের জন‍্য শোতে উপস্থিত হয়েছিলেন ১৩ তম সিজনের প্রতিযোগী শেহনাজ গিল (shehnaz gill)। সঞ্চালক সলমন খানকে (salman khan) দেখে আবেগ লুকাতে পারেননি তিনি। প্রয়াত সিদ্ধার্থ শুক্লার (siddharth shukla) কথা মনে করে মঞ্চেই কেঁদে ফেলেন তিনি।

সোশ‍্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে ফিনালে পর্বের প্রোমো। বিগ বস ১৩ সিজনের ফাইনালিস্ট শেহনাজকে মঞ্চে আমন্ত্রণ জানান সলমন। হালকা গোলাপি সিক‍্যুইনের শাড়িতে হাসিমুখেই মঞ্চে ঢোকেন অভিনেত্রী। কিন্তু সলমনের সঙ্গে কথা বলতে বলতেই চোখে জল এসে যায় তাঁর।

   

IMG 20220129 182511
শেহনাজকে বুকে জড়িয়ে ধরেন তাঁর ‘সলমন স‍্যার’। তাঁর চোখেও জল দেখা যায়। দৃশ‍্যতই আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন অভিনেতা। সোশ‍্যাল মিডিয়ায় প্রোমো ভাইরাল হতে চোখ জলে ভিজেছে সিডনাজ অনুরাগীদের। বিগ বসের ঘর থেকেই জনপ্রিয়তা পেয়েছিলেন শেহনাজ। এই মঞ্চই তাঁকে মিলিয়ে দিয়েছিল সিদ্ধার্থের সঙ্গে।

Shehnaz Gill and Siddharth Shukla 3
সিজন শেষ হওয়ার পরেও সিদ্ধার্থের সঙ্গে একবার বিগ বসের ঘরে এসেছিলেন শেহনাজ। কিন্তু তারপরেই ঘটে যায় অঘটন। সেপ্টেম্বরে আচমকা হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন সিদ্ধার্থ। ধীরে ধীরে সেই শোক থেকে সেরে উঠছেন শেহনাজ।

https://www.instagram.com/tv/CZTuTZfFczP/?utm_medium=copy_link

বিগ বস ১৫ র ফিনালে পর্বে সিদ্ধার্থকে শ্রদ্ধা জানিয়ে একটি বিশেষ গানে পারফর্ম করতে চলেছেন তিনি। প্রোমোতে সেই শ্রদ্ধার্থের কিছুটা অংশও দেখা গিয়েছে। প্রসঙ্গত, বিগ বস ১৫ র ফিনালে পর্বকে দুটি ভাগে ভাগ করা হয়েছে। আগামী ২৮ ও ২৯ জানুয়ারি সম্প্রচারিত হবে চলতি সিজনের ফিনালে পর্ব।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর