শিকার করতে এসেছিল চিতা বাঘ, বুক চিতিয়ে দাঁড়াল কুকুর! হাড়হিম করা ভিডিও ভাইরাল

বাংলা হান্ট ডেস্ক: বর্তমান যুগ সোশ্যাল মিডিয়ার যুগ। যার দৌলতে ভাইরাল হয়ে যায় হাজার হাজার ভিডিও। সেই ভিডিওগুলি দেখতে পছন্দ করেন সকলেই। পাশাপাশি, কিছু কিছু সময়ে বন্য প্রাণীদেরও অনেক ভিডিও ভাইরাল হয়ে যায় নেটমাধ্যমে। মাঝে মাঝে এই অকৃত্রিম ভিডিওগুলিতে এমন কিছু দৃশ্য থাকে যা দেখে চক্ষু চড়কগাছ হয়ে যায় সকলের।

সম্প্রতি এমনই একটি ভিডিও সামনে এসেছে। যেখানে দেখা যাচ্ছে যে, একটি চিতা বাঘের মত হিংস্র প্রাণীকেও নেহাত চিৎকারের দ্বারা তাড়িয়ে দিচ্ছে একটি কুকুর। আর এই ভিডিওই এখন কাঁপিয়ে বেড়াচ্ছে নেটমাধ্যম।

   

চিতা বাঘকে ভয় পান না এমন মানুষ খুঁজে পাওয়া মুশকিল। শুধু মানুষরাই নন, পাশাপাশি অন্যান্য প্রাণীরাও এড়িয়ে চলে এই প্রাণীটিকে। অত্যন্ত ক্ষিপ্র এবং হিংস্র এই প্রাণী যে কোনো মুহূর্তেই ঘটাতে পারে বড় বিপদ।

ভাইরাল হওয়া ওই ভিডিওতে দেখা যাচ্ছে যে, জঙ্গলের মাঝে একটি রাস্তায় বসে আছে একটি কুকুর। হঠাৎই একটি ঝোপ থেকে ওই কুকুরটির ওপর অতর্কিতে হামলা চালায় একটি চিতা বাঘ। কিন্তু, তারপরেই যা ঘটেছে তা দেখে রীতিমতো চক্ষু চড়কগাছ হয়েছে সকলের।

চিতা বাঘটির হাত থেকে বাঁচতে তীব্র চিৎকার করতে দেখা যায় কুকুরটিকে। এদিকে, ওই চিৎকার শুনে থমকে যায় বাঘটিও। আক্রমণ তো দূর, বাঘটিকে কুকুরটি থেকে একটি নিরাপদ দূরত্বেও দাঁড়িয়ে থাকতে দেখা যায়।

জঙ্গল সাফারিতে আসা পর্যটকদের ক্যামেরায় ধরা পড়ে পুরো বিষয়টি। যা নেটমাধ্যমে আসার সাথে সাথেই ভাইরাল হতে শুরু করে। অবিশ্বাস্য এই ভিডিওটি দেখার সাথে সাথে প্রতিক্রিয়াও দিতে থাকেন নেটিজেনরা। এমন ভিডিও এর আগে যে তাঁরা দেখেননি তা একবাক্যে স্বীকারও করেছেন সকলে।

Sayak Panda
Sayak Panda

সায়ক পন্ডা, মেদিনীপুর কলেজ (অটোনমাস) থেকে মাস কমিউনিকেশন এবং সাংবাদিকতার পোস্ট গ্র্যাজুয়েট কোর্স করার পর শুরু নিয়মিত লেখালেখি। ২ বছরেরও বেশি সময় ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর