মুখে বিড়ি নিয়ে যৌনকর্মীকে অনুকরণ! খুদের ভিডিও নিয়ে আলিয়াকে তুলোধনা কঙ্গনার

বাংলাহান্ট ডেস্ক: নিজের পছন্দ অপছন্দ নিয়ে বরাবরই খুব স্পষ্টবক্তা কঙ্গনা রানাওয়াত (Kangana Ranaut)। বলিউড ইন্ডাস্ট্রিতে তাঁর কয়েকজন ঘোর অপছন্দের মানুষ রয়েছেন। তাঁদের মধ‍্যে অন‍্যতম আলিয়া ভাট (Alia Bhatt)। মূলত নেপোটিজমের জন‍্যই মহেশ ভাট কন‍্যাকে দুচক্ষে সহ‍্য করতে পারেন না কঙ্গনা। তাঁর তোপের মুখে পড়ে আলিয়া অভিনীত ছবিও।

সম্প্রতি প্রকাশ‍্যে এসেছে আলিয়ার আসন্ন ছবি ‘গাঙ্গুবাঈ কাঠিয়াবাদি’র (Gangubai Kathiawadi) ট্রেলার। একজন বারবণিতার চরিত্রে বেশ প্রশংসিত হয়েছে তাঁর অভিনয়। সেই ট্রেলাইরেরই একটি দৃশ‍্যে আলিয়ার অনুকরণ করতে দেখা গিয়েছে এক পুঁচকে মেয়েকে। আর তা দেখেই ক্ষিপ্ত কঙ্গনা। সরাসরি কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানিকে ট‍্যাগ করে অভিযোগ করেছেন তিনি।

   

Screenshot 2022 02 15 00 28 42 854 com.instagram.android
গাঙ্গুবাঈ কাঠিয়াবাদির ট্রেলার সাড়া ফেলে দিয়েছে দর্শক মহলে। অনেকেই আলিয়ার স্টাইল বা সংলাপ অনুকরণ করে ভিডিও বানাচ্ছেন। একটি ছোট্ট মেয়ে কিয়ারা খান্নাও গাঙ্গুবাঈ ওরফে আলিয়ার মতো সেজে ভিডিও বানিয়েছে। সেই ভিডিও নিয়েই আপত্তি কঙ্গনার। ভিডিওটির লিঙ্ক নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করেছেন তিনি।

আলিয়াকে তীব্র কটাক্ষ শানিয়ে কঙ্গনা লিখেছেন, ‘সরকারের উচিত সেই সব অভিভাবকদের বিরুদ্ধে কড়া ব‍্যবস্থা নেওয়া যারা টাকার লোভে নিজেদের নাবালক সন্তানদের অশ্লীলতা শেখাচ্ছেন। তাও আবার এমন এক বারবণিতার বায়োপিকের প্রচার করার জন‍্য যে প্রাক্তন প্রধানমন্ত্রী জওহরলাল নেহরুকে নারীর যোগান দিয়ে ক্ষমতা পায়। নারী ও শিশু উন্নয়ন মন্ত্রী স্মৃতি ইরানিকে বিষয়টা নিয়ে ব‍্যবস্থা নেওয়ার জন‍্য অনুরোধ করছি।’

Gangubai Kathiawadi trailer 1

এখানেই না থেমে কঙ্গনা আরো লেখেন, ‘এই শিশুটির কি একজন বারবণিতাকে অনুকরণ করা উচিত? মুখে বিড়ি নিয়ে, অশ্লীল সংলাপ বলে? ওর অঙ্গভঙ্গিমা লক্ষ‍্য করুন। এই বয়সে ওকে অশ্লীলতা শেখানোটা কি ঠিক? এমন আরো শতাধিক শিশু আছে যাদের ব‍্যবহার করা হচ্ছে।’

আলিয়া এখনো পর্যন্ত কঙ্গনার অভিযোগের কোনো উত্তর দেননি। প্রসঙ্গত, কামাথিপুরার বারবনিতা গাঙ্গুবাঈয়ের চরিত্রে তুখোড় অভিনয় করেছেন আলিয়া। সাদা চুড়িদার, বড় লাল টিপ ও চমকে দেওয়ার মতো ব‍্যক্তিত্ব, এমন অবতারেই দেখা মিলেছে আলিয়ার। আগামী ২৫ ফেব্রুয়ারি মুক্তির অপেক্ষায় গাঙ্গুবাঈ কাঠিয়াবাদি। ছবিতে আলিয়া ছাড়াও রয়েছে বিজয় রাজ, অদয় দেবগণ, সীমা পাহওয়া, হুমা কুরেশি ও শান্তনু মাহেশ্বরী।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর