আইয়ারের বিধ্বংসী শটের পর ভারতের ডাগ-আউটে আতঙ্ক, সতীর্থদের কাঁপালেন ভেঙ্কটেশ! ভাইরাল ভিডিও

বাংলা হান্ট নিউজ ডেস্ক: শুক্রবার ইডেন গার্ডেন্স স্টেডিয়ামে অনুষ্ঠিত তিন ম্যাচের টি টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ম্যাচে ভারত ওয়েস্ট ইন্ডিজকে ৮ রানে হারিয়েছে। এই জয়ে ভারত টি টোয়েন্টি সিরিজে ২-০ ব্যবধানে এগিয়ে গিয়ে সিরিজ পকেটে পুরে নিয়েছে। গতকালের সেই ম্যাচে আরও অনেক ক্রিকেটারের সাথে সাথে উদীয়মান অলরাউন্ডার ভেঙ্কটেশ আইয়ারও দুরন্ত পারফরম্যান্স করেছেন।

প্রথম ম্যাচে পরিস্থিতি অনুযায়ী সতর্ক ব্যাটিং করেছিলেন ভেঙ্কটেশ। দ্বিতীয় ম্যাচে অলরাউন্ডারের আক্রমণাত্মক রূপ দেখা গেল। ভেঙ্কটেশ আইয়ার ১৮ বলে ৩৩ রানের একটি গুরুত্বপূর্ণ ক্যামিও খেলেন যার মধ্যে তিনি ৪ টি চার এবং ১ টি বিশাল ছক্কা মেরেছিলেন। তার ইনিংসের একটি বাউন্ডারি এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। তার এই শটের কারণে ডাগআউটে বসে থাকা তারই সতীর্থ খেলোয়াড়রা বিপাকে পড়ে যান।

   

ভারতীয় ইনিংসের ১৬ তম ওভারে ভেঙ্কটেশ আইয়ার যখন ব্যাট করছিলেন, তখন বল করছিলেন শেলডন কটরেল। কটরেলের তৃতীয় বলটি লেগস্টাম্পের ওপর পড়েছিল। আইয়ার সেই বলটির উপর এমন দুর্দান্ত ফ্লিক মারেন যে পলকের মধ্যে ফাইন লেগ বাউন্ডারি অতিক্রম করে একটি মাত্র ড্রপে। বলটি বাউন্ডারির ভেতরে একবার ড্রপ খেয়ে সরাসরি ভারতীয় দলের ডাগ আউটের ভেতরে চলে যায়, যার কারণে সেখানে বসে থাকা সমস্ত খেলোয়াড়কে দ্রুতগতিতে আশা বলটি এড়িয়ে যাওয়ার চেষ্টা করতে হয়। যা করতে গিয়ে ছিটকে পড়ে যান যুজবেন্দ্র চাহাল। তার এই শটের ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

কাল রিশভ পন্থও দুরন্ত ব্যাটিং করেছেন ভেঙ্কটেশের সাথে জুটি বেঁধে। নিজের ইনিংস সম্পর্কে পন্থ বলেছেন “যতদিন দল চাইবে আমি যে কোনো জায়গায় ব্যাট করতে প্রস্তুত। কোনো অবস্থাতেই খেলতে আমার আপত্তি নেই। আপনি যত বেশি অনুশীলন করবেন, তত ভাল ফল পাবেন। ভেঙ্কটেশ আইয়ারের সাথে ব্যাটিং করার সময় আমরা নিজেদের খেলা নিয়ে কথা বলছিলাম যে আমরা প্রতিটি বল দেখে খেলব।”

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর