বেতন না পেয়ে মাঝপথেই PSL ছাড়লেন অজি তারকা, ধুলোয় মিশল পাকিস্তান ক্রিকেট বোর্ডের সম্মান

বাংলা হান্ট নিউজ ডেস্ক: আজ ১৯ ফেব্রুয়ারি অস্ট্রেলিয়ান অলরাউন্ডার জেমস ফকনার পাকিস্তান ক্রিকেট বোর্ড কর্তৃক তার বকেয়া বেতন পরিশোধ না করার কারণে চলতি পাকিস্তান সুপার লিগ মরশুম থেকে নিজের নাম প্রত্যাহার করে নিয়েছেন। তিনি পেস-বোলিং অলরাউন্ডার হিসেবে কোয়েট্টা গ্ল্যাডিয়েটর্সের ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলেছেন। শোনা গেছে যে একজন পিসিবি অফিসিয়ালের সাথে এই নিয়ে বিতর্ক চলাকালীন ফকনার মেজাজ হারিয়ে তার ব্যাট এবং হেলমেট ছুড়ে মেরে একটি ঝাড়বাতি ভেঙে দিয়েছেন।

faulkner

   

একটি টুইট বার্তায়, ফকনার জানিয়েছেন, “আমি পাকিস্তানি ক্রিকেটপ্রেমীদের কাছে ক্ষমাপ্রার্থী। কিন্তু দুর্ভাগ্যবশত, পিসিবি আমার চুক্তিকে সম্মান না করার কারণে আমাকে শেষ ২ ম্যাচ থেকে সরে দাঁড়াতে এবং পিএসএল ছেড়ে চলে যেতে হচ্ছে। এখানে পুরো সময়কাল তারা আমার সাথে মিথ্যাচার করে চলেছে।”

সেই হিসেবে পিএসএলে আসন্ন মুলতান সুলতান ও করাচি কিংসের বিপক্ষে ম্যাচ দুটিতে খেলবেন না ৩১ বছর বয়সী অজি অলরাউন্ডার। তিনি আশা প্রকাশ করেছেন যে পাকিস্তানি ভক্তরা তার অনিশ্চিত অবস্থা বুঝতে পারবেন। প্রসঙ্গত ফকনার চলতি মরশুমে ৬ টি ম্যাচ খেলে ৪৯ রান করেছেন এবং ৬ টি উইকেট নিয়েছেন।

জেমস ফকনার যোগ করেছেন, “এখান থেকে চলে যেতে কষ্ট হচ্ছে কারণ আমি পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেট ফিরিয়ে আনতে সাহায্য করতে চেয়েছিলাম কারণ এখানে প্রচুর তরুণ প্রতিভা রয়েছে এবং ভক্তরা অত্যন্ত ভালো। কিন্তু আমি পিসিবি এবং পিএসএল থেকে যে আচরণ পেয়েছি তা অত্যন্ত অপমানজনক।”

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর