নিজের লুক বদলে ফেললেন মহেন্দ্র সিং ধোনি, মাহিকে নতুন রূপে দেখানে যাবে এবারের IPL-এ

বাংলা হান্ট নিউজ ডেস্ক: আইপিএল-এর আসন্ন মরশুমে নতুন লুকে মাঠে নামবেন মহেন্দ্র সিং ধোনি। বরাবরের মতো এবারও তার মাথায় দেখা যাবে নতুন হেয়ারস্টাইল। চেন্নাই সুপার কিংসকে ৪ বার শিরোপা এনে দেওয়া মাহি বর্তমানে সুরাটে চেন্নাই সুপার কিংসের হয়ে প্রস্তুতিতে ব্যস্ত। আসন্ন মরশুমেও চেন্নাই নিজের আগের স্কোয়াডের অনেকটাই ধরে রেখেছে। যা ভবিষ্যতে দলের বোঝাপড়ার ব্যাপারে ইতিবাচক দিক হিসাবে উঠে আসতে পারে।

৪০ বছর বয়সী ধোনি দু বছর আগে ২০২০-তে ১৫-ই আগস্ট আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন। এরপর তাকে শুধুমাত্র আইপিএলের মঞ্চে। ধোনির নির্দেশেই সিএসকে সুরাটে আইপিএলের জন্য তাদের প্রশিক্ষণ শিবির স্থাপন করেছে। আইপিএল শুরুর আগে নেটে নিয়মিত গা ঘামাচ্ছেন তারা।

   

csk ipl

সম্প্রতি, আইপিএলের অফিসিয়াল টুইটার পৃষ্ঠায় একটি বিজ্ঞাপন প্রকাশিত হয়েছিল যেখানে চেন্নাই সুপার কিংসের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি বাস ড্রাইভার কাম কন্ডাক্টরের ভূমিকায় দেখা গেছে। মহেন্দ্র সিং ধোনির নতুন লুক খুবই স্টাইলিশ। এই ছবি খুব দ্রুত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। এই সময়ে শুধু আইপিএলের মঞ্চেই দেখা যায় ধোনিকে।

চেন্নাই সুপার কিংস, ধোনির নেতৃত্বে ফাইনালে কলকাতা নাইট রাইডার্সকে পরাজিত করে ২০২১ সালে চতুর্থবারের মতো শিরোপা জিতেছিল। এবার নিজেদের টাইটেল ডিফেন্ড করতে নামবে সিএসকে। আইপিএল ২০২২ নিলামের আগে, সিএসকে ধোনির সাথে রবীন্দ্র জাদেজা, ওপেনার ঋতুরাজ গায়কোয়াড় এবং মঈন আলিকে ধরে রেখেছে। সেই সঙ্গে দীপক চাহারকেও চেন্নাই নিলাম থেকে কিনেছিল, কিন্তু তাকে চোটের কারণে হয়তো গোটা আইপিএলে পাবে না সিএসকে।

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর