ও চালাক! যা নেওয়া, দেওয়ার করে নিয়েছে! শ্রাবন্তীকে নিয়ে এ কী বললেন তথাগত!

বাংলাহান্ট ডেস্ক : স্যোশাল মিডিয়ায় একের পর এক বিতর্কিত মন্তব্যের জেরে প্রায়ই শিরোনামে থাকেন বর্ষীয়ান বিজেপি নেতা তথাগত রায়। শুধু বিরোধীরাই নন, বিজেপিকে নিয়ে মন্তব্য করতেও ছাড়েন না তিনি। কখনও তনুশ্রী, শ্রাবন্তীর মতন বিজেপি নেত্রীদের নগর নটী বলে অপমান, আবার কখনও জয়প্রকাশ মজুমদারকে কটাক্ষ। এবার জয়প্রকাশ মজুমদারের দল ছেড়ে তৃণমূলে যোগদানের প্রসঙ্গ টেনে শ্রাবন্তী চট্টোপাধ্যায়কে এক হাত নিলেন তথাগত।

ট্যুইটারে একটি পোস্ট করে এদিন তিনি লেখেন, ‘ শ্রাবন্তী, সব্যসাচী দত্ত, বাবুল সুপ্রিয়, রাজীব, মুকুল, জয়প্রকাশ। সকলেরই এক রুটিন। দিন তিনেক স্টেজে উঠে উচ্ছ্বাসে ভেসে যাওয়া, তারপর নিস্তরঙ্গ জীবন। এর মধ্যে শ্রাবন্তীই সবচেয়ে চালাক। যা দেবার অকাতরে দিয়েছে, যা পাবার পেয়েছে, তারপর পেশায় প্রত্যাবর্তন। বাই বাই রাজনীতি!

   

তথাগতর উল্লিখিত বাকি সবাই বিজেপি ছেড়ে তৃণমূলে যোগ দিলেও এখনও খাতায় কলমে তৃণমূলে যোগ দেননি শ্রাবন্তী চট্টোপাধ্যায়। বিজেপি ত্যাগ করার পর থেকেই তাঁকে প্রায়সই দেখা যায় মদন মিত্রের সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে। এমনকি তৃণমূলের হয়ে ভোট প্রচারও সেরেছেন তিনি। তাঁকে নিয়ে এদিন তথাগত বোঝাতে চাইলেন, যা পেতে তিনি বিজেপিতে যোগ দিয়েছিলেন তা পেয়ে গেছেন, বদলে যা দেওয়ার কথা ছিল সেটি অকাতরেই দিয়েছেন অভিনেত্রী। এরপরই কাজ মিটে যাওয়ায় নিজের পেশায় ফিরে গিয়েছেন তিনি।

বিজেপি নেতার এহেন মন্তব্যকে ঘিরে কার্যতই তুমুল শোরগোল রাজ্য রাজনীতি। এর আগেও ২০২১ সালের একটি হোলি পার্টিতে মদন মিত্রের সঙ্গে তনুশ্রী,শ্রাবন্তী এবং পায়েল সরকারের একটি ছবি কে কেন্দ্র করে তিন অভিনেত্রীকে নগর নটী বলে মন্তব্য করেন তথাগত। যা নিয়ে চরম জলঘোলা হয় রাজ্য রাজনীতি। তবে এদিনের এই মন্তব্যের প্রেক্ষিতে অবশ্য এখনও কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের তরফে।

Avatar
Katha Bhattacharyya

সম্পর্কিত খবর