অন্তঃসত্ত্বা অবস্থাতেই উপোস করে উদ্দাম নাচ! গুনগুনকে দেখে চোখ কপালে সৌজন‍্যর

বাংলাহান্ট ডেস্ক: মুখার্জি বাড়িতে খুশির আমেজ। নতুন সদস‍্য আসছে যে পরিবারে। মা হতে চলেছে গুনগুন (Gungun)। সেই যে বড়দিনে স‍্যান্টা সেজে ক্রেজিকে উপহার দিতে এসে ‘লিটল গুনগুন’ লেখা পুতুল পেয়েছিল গুনগুন, সেটাই সত‍্যি হয়ে গিয়েছে। তবে লিটল গুনগুনই আসবে নাকি লিটল সৌজন‍্য আসবে তা অবশ‍্য জানতে এখনো অনেক দেরি। কিন্তু এখন থেকেই নাচানাচি শুরু করে দিয়েছে গুনগুন।

হ‍্যাঁ, অন্তঃসত্ত্বা অবস্থাতেও নাচানাচি করা থেকে আটকানো যায়নি তাকে। শুধু কি নাচ, অন্তঃসত্ত্বা অবস্থাতেও শিবরাত্রিতে উপোস করেছে গুনগুন। সকাল থেকে অভুক্ত থেকে দুপুরে শাশুড়ি মা, ননদ, বড় জা, পুটুপিসি সবার সঙ্গে সেও পৌঁছেছে শিব মন্দিরে জল ঢালবে বলে।

   

IMG 20220309 194908
লাল পাড় সাদা শাড়িতে সেজে মন্দির প্রাঙ্গনেই নাচ জুড়ে দিয়েছে গুনগুন। স্বামী সৌজন‍্যর জন‍্যই তো শিবরাত্রির উপোস। তাই ‘পুষ্পা’র জনপ্রিয় গান ‘সামি সামি’তেই নেচে উঠেছে গুনগুন। সে যে অন্তঃসত্ত্বা সেটা যেন ভুলেই গিয়েছে গুনগুন! তার কোমর দুলিয়ে উদ্দাম নাচ দেখে হতবাক পুটু পিসিরা।

এদাকে মহা বিপদ। অন্তঃসত্ত্বা স্ত্রীর উপরে নজর রাখার জন‍্য শিব মন্দিরে হাজির স্বয়ং গুনগুনের শিব, বাবিন। এসে গুনগুনকে নাচতে দেখে চোখ কপালে তার। কিন্তু গুনগুনকে তা কে বোঝাবে! ননদ আর বড় জা মিলে বোঝাতে গেলে তাদের দুজনকেও নাচে টেনে নেয় গুনগুন!

IMG 20220309 194934
ভিডিওটি ভাইরাল হয়েছে সোশ‍্যাল মিডিয়ায়। খড়কুটোর ফ‍্যানপেজের তরফে সিরিয়ালের এই মজার অংশটি শেয়ার করা হয়েছে। একজন লিখেছেন, গুনগুন যে অন্তঃসত্ত্বা সেটা ভুলেই গিয়েছে। একটু সাবধানে চলাফেরা তো করা উচিত। এদিকে নাচতে শুরু করে দিয়েছে!

https://www.instagram.com/p/Ca3iZQOh2dj/?utm_medium=copy_link

https://www.instagram.com/p/Ca4quA1htuj/?utm_medium=copy_link

আবার অনেকে শিবরাত্রির দিনে ‘সামি সামি’ গানে নাচ দেখেও মজা পেয়েছেন। দর্শকদের মতে, অনেকদিন পর একটা ভাল পর্ব এল। বহুদিন হয়ে গেল সেরা দশের টিআরপি তালিকা থেকে বিদায় নিয়েছে খড়কুটো। তবে এখনো পর্যন্ত এই সিরিয়ালের শেষ হওয়ার কোনো খবর পাওয়া যায়নি।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর