অভিষেক করিয়েই দায় শেষ, নবাগত আরশাদের দিকে আর ফিরেও তাকাননি অমিতাভ বচ্চন!

বাংলাহান্ট ডেস্ক: তথাকথিত ‘বহিরাগত’ হয়েও যে অভিনেতারা বলিউডে নিজের ছাপ ফেলতে পেরেছেন, তাদের মধ‍্যে অন‍্যতম আরশাদ ওয়ারসি (Arshad Warsi)। সহ অভিনেতার চরিত্রে আভিনয় করেও যে এতটা জনপ্রিয় হওয়া যায় তা প্রমাণ করে দিয়েছেন তিনি। এক একটি ছবিতে মুখ‍্য চরিত্রকেও ছাপিয়ে গিয়েছে তাঁর অভিনয়। কিন্তু আরশাদের কেরিয়ারটা হয়তো অন‍্য খাতে বইতে পারত যদি একটু সমর্থন পেতেন তিনি।

অনেকেই ভুলে গিয়েছেন এখন পার্শ্ব চরিত্রে অভিনয় করলেও, শুরুটা কিন্তু নায়ক হয়েই করেছিলেন আরশাদ। অমিতাভ বচ্চন কর্পোরেশন লিমিটেডের ছবি ‘তেরে মেরে সপনে’তে মুখ‍্য চরিত্রে অভিষেক করেছিলেন তিনি। বেশ ভালোই সাড়া ফেলেছিল ছবিটি। কিন্তু নায়ক চরিত্রে আরশাদের ওটাই শুরু আর ওটাই শেষ।

487147 arshad warsi still from film dedh ishqiya138837820100
আর কখনো মুখ‍্য চরিত্রে দেখা গেল না কেন তাঁকে? সম্প্রতি এক সাংবাদিক সম্মেলনে এই প্রশ্নের জবাব দেন আরশাদ। অক্ষয় কুমারের আসন্ন ছবি ‘বচ্চন পাণ্ডে’তে অভিনয় করছেন তিনিও। ছবির গোটা টিম সম্প্রতি সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন। সেখানেই এক সাংবাদিক অভিনেতাদের প্রশ্ন করেন, বলিউডে তাঁদের ‘গডফাদার’ কে ছিলেন?

আরশাদ বলেন, অমিতাভ বচ্চন কর্পোরেশন এবং ‘তেরে মেরে সপনে’র পরিচালক জয় অগাস্টিন তাঁর গডফাদার ছিলেন। কারণ তাঁরাই তাঁকে লঞ্চ করেছিলেন। কিন্তু তারপরেই সকলকে চমকে দিয়ে তিনি দাবি করেন, অভিষেকের পরে কিন্তু তাঁদের সাহায‍্য আর পাননি তিনি। এতটুকু বলেই পাশে বসা অভিনেত্রী জ‍্যাকলিনের দিকে মাইক বাড়িয়ে দেন আরশাদ।

877654 amitabh bachchan kaun banega crorepati contestant love story
সম্প্রতি বলিউডে ২৫ বছর পূর্ণ করেছেন আরশাদ। কিন্তু এখনো তাঁর কাছে কাজ নেই। এর আগে তিনি বলেছিলেন, “আমি ভাবিনি যে ২৫ বছর টিকে যাব ইন্ডাস্ট্রিতে। একে একে আমার সমসাময়িক অভিনেতাদের গায়েব হয়ে যেতে দেখে খুব ভয় পেয়ে যেতাম আমি। প্রতিবারই ভাবতাম, পরের নম্বরটাই বোধ হয় আমার। আমি হেরে যাওয়ার ভয় পেতাম। সবাই আমাকে বিদ্রূপ করত যে আমি হিরো হওয়ার জন‍্য এসেছি।”

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর