রঙিন মানুষ ‘লক্ষ্মী কাকিমা’, আবির মেখে নেচে বসন্তকে আবাহন অপরাজিতার, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: আজ রঙের উৎসব। মনের রঙে প্রিয় মানুষদের রাঙিয়ে দেওয়ার দিন। বাস্তব জীবনের সঙ্গে তাল রেখে সিরিয়ালগুলিতেও (Serial) দোল পালন হচ্ছে। আবিরে রাঙা হয়ে বিশেষ পর্বের শুটিং চলছে প্রায় প্রতিটি সিরিয়ালেই। তবে জি বাংলায় নতুন শুরু হওয়া ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’এ (Lokkhi Kakima Superstar) ছবিটা একটু অন‍্য রকম। সংসারের উপরে নেমে আসা উপর্যুপরি বিপদে লক্ষ্মী কাকিমা টালমাটাল।

বেশ সিরিয়াস পর্ব চলছে সিরিয়ালে। তবে আজ তো দোল। তাই দর্শক ও অনুরাগীদের জন‍্য একটি বিশেষ ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী অপরাজিতা আঢ‍্য (Aparajita Adhya)। বাসন্তী রঙা শাড়িতে সেজে গালে আবির মেখে নেচে উঠলেন তিনি। সঙ্গে পর্দার জা ও বৌমা।

   

IMG 20220318 000549
ভিডিওতে এক পাশে দাঁড়িয়ে প্রাক্তন রেডিও জকি শ্রী অর্থাৎ সিরিয়ালে লক্ষ্মী কাকিমার ছোট জাকে গান গাইতে শোনা যাচ্ছে। ‘বসন্ত এসে গেছে’র সুরে ঋতুরাজকে স্বাগত জানিয়েছেন অপরাজিতা ও তাঁর সহ অভিনেত্রীরা। ইতিমধ‍্যেই প্রোমোতে দেখানো হয়েছে, দুদিন পরেই পাড়ায় দোল উৎসবে মঞ্চে উঠে নাচছেন লক্ষ্মী কাকিমা। সম্ভবত এই ভিডিওটি সেই শুটের ফাঁকেই তোলা। অপরাজিতার নাচ দেখে মুগ্ধ নেটিজেনরা।

IMG 20220318 000620
সোশ‍্যাল মিডিয়ায় মাঝে মধ‍্যেই নাচের ভিডিও শেয়ার করেন অপরাজিতা। কিছুদিন আগেই নিজের জন্মদিনে ‘উ আনটাভা’তে কোমর দুলিয়েছিলেন তিনি। তারপর অনস্ক্রিন জা ও বৌমাকে নিয়ে ‘কভি আর কভি পার’ গানেও নাচতে দেখা গিয়েছিল তাঁকে। উল্লেখ‍্য, সিরিয়ালেও দোল স্পেশাল পর্বে এই গানেই নাচবেন অভিনেত্রী।

https://www.instagram.com/tv/CbKdx0kAQ8J/?utm_medium=copy_link

আসলে অপরাজিতা মানুষটাই অত‍্যন্ত প্রাণবন্ত। তাঁর প্রাণখোলা হাসি যেমন অন‍্যের মুখে ফাসি ফোটানোর ক্ষমতা রাখে, তেমনি বয়সকে তোয়াক্কা না করে গানের ছন্দে তাঁর নেচে ওঠা দেখেও অনেকেই অনুপ্রেরণা পান। তাঁর অভিনয় যেমন তুখোড়, তেমনি নাচের দক্ষতা দেখেও তাঁকে কুর্নিশ না করে পারা যায় না।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর